• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২, ১২:২০ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৭, ২০২২, ০৬:২০ পিএম

মালদ্বীপের যাচ্ছেন হানিমুন করতে মিম

মালদ্বীপের যাচ্ছেন হানিমুন করতে মিম
সংগৃহীত ছবি

গত ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারার পর ৪ জানুয়ারি বিয়ে করলেন মিম। বাগদান জানিয়ে করলেও বিয়ে অনেকটা গোপনেই সাড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু গণমাধ্যমে বিয়ের খবর পূর্বেই প্রকাশ হয়। পরে মিমও ছবি প্রকাশ করে জানান বিয়ের খবর। 

বিয়ের তিনদিন পর এবার জানা গেলো মিমের মধুচন্দ্রিমার খবর। মিম নিজেই জানালেন, মালদ্বীপে সাড়ছেন মধুচন্দ্রিমা। এ জন্য আগামী ১১ জানুয়ারি ঢাকা ছাড়বেন তিনি।

মিম বলেন, সমুদ্র সৈকত আমার খুবই পছন্দের। এ কারণেই বিয়ের পর হানিমুনের জন্য দ্বীপরাষ্ট্র মালদ্বীপকেই বেছে নিয়েছি। তা ছাড়া এর আগে আমার কখনও মালদ্বীপে যাওয়া হয় নি। সেখানে রিসোর্টে নিজেদের মতো এই কয়েকটি দিন কাটাব আমরা।'

তবে হানিমুনের দিনক্ষণ ও তারিখ জানালেও করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতির ওপরও নির্ভর করছে বিষয়টি। করোনা পরিস্থিতি আরও খারাপ হলে হয়তো হানিমুন যাত্রা স্থগিতও হতে পারে। 

মিমের স্বামী সনি পোদ্দার একজন ব্যাংকার। মিম জানান, বিয়ের আগে তাদের ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিলো।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয় করেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি।

জাগরণ/এসএসকে