• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২, ১২:০৬ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৯, ২০২২, ১২:১২ এএম

তখনও ‘হট প্যান্ট’ পড়বেন শ্রাবন্তী

তখনও ‘হট প্যান্ট’ পড়বেন শ্রাবন্তী
সংগৃহীত ছবি

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ব্যক্তি জীবন নিয়ে প্রায়ই বিভিন্ন বিষয়ে কথা বলে থাকেন বিভিন্ন মাধ্যমে।

সম্প্রতি এক অনুষ্ঠানে এসে নিজের পছন্দের খাবার, প্রিয় মানুষ ও পরিবার নিয়ে কথা বলেছেন। সেখানেই জানালেন, একমাত্র ছেলের বিয়ের পরও বোল্ড লুকে ধরা দিবেন অভিনেত্রী।

কিছুদিন আগে ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ডস’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান হলো। অনুষ্ঠানটির গ্র্যান্ড লঞ্চে যোগ দিয়েছিলেন তিনি। তারই একটি ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে। আর সেখানেই ব্যক্তি জীবনের বিভিন্ন বিষয়ে কথা বলেন শ্রাবন্তী।

করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতির জন্য ২০২১ সালে ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’ চালু হয়।  নীল রায় ও  তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এটি প্রথম ডিজিটাল অ্যাওয়ার্ড শো। অনুষ্ঠানটির মঞ্চে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কাছেই নিজের ব্যক্তিগত বিষয়ে কথা বলেন নায়িকা।

অভিনেত্রী জানান, ভেতো বাঙালি তিনি। মটন খেতে বেশ পছন্দ করেন। আর প্রিয় মানুষের নাম উঠতে জানান, ছেলে ঝিনুক, তিন পোষ্য এবং বাবা-মায়ের নাম।

শ্রাবন্তী আরও জানান, ছেলের বিয়ের পর যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে হট প্যান্ট পড়বেন তিনি। অর্থ্যাৎ, ঝিনুকের বিয়ের পরও বোল্ড লুকে ধরা দিতে কোনও আপত্তি নেই অভিনেত্রীর।

জাগরণ/এসএসকে/এমএ