• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২, ০১:১৮ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১১, ২০২২, ০৭:১৮ পিএম

ব্যক্তিগত ছবি ফাঁসের ভয় দেখিয়ে অভিনেত্রীকে ব্ল্যাকমেইল

ব্যক্তিগত ছবি ফাঁসের ভয় দেখিয়ে অভিনেত্রীকে ব্ল্যাকমেইল
প্রতীকী ছবি

কলকাতার বাসিন্দা এবং টালিউডের কয়েকটি বাংলা সিনেমায় অভিনয় করা এক অভিনেত্রীকে ব্ল্যাকমেইলের অভিযোগ উঠেছে। ওয়েব সিরিজে কাজের সুযোগ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে এক বাঙালি অভিনেত্রীকে যৌন নিগ্রহ করে ওমপ্রকাশ তিওয়ারি ওরফে প্রকাশ।

মুম্বাইয়ের ওই যুবককে  গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ব্ল্যাকমেইলের অভিযোগও রয়েছে। 

ওই বাঙালি অভিনেত্রীর পরিচয় জানা যায়নি। তবে ওই অভিনেত্রী কলকাতার বাসিন্দা এবং টালিউডের কয়েকটি বাংলা সিনেমায় অভিনয় করেছেন।

মুম্বাই পুলিশ সূত্রের খবর, মুম্বাইয়ের বেশ কয়েকটি প্রোডাকশন হাউসে কাজ করেছে প্রকাশ। কীভাবে সিনেমা বা সিরিজের জন্য অভিনেতা-অভিনেত্রীদের বেছে নেয়া হয়। তা ভালোই জানা রয়েছে তার।

নিজেকে কাস্টিং ডিরেক্টর পরিচয় দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল খোলে সে। নিজেও একটি প্রযোজনা প্রতিষ্ঠানের মালিক বলে দাবি তার। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ওই অভিনেত্রীর সঙ্গে প্রকাশের আলাপ হয়। কাজের প্রলোভন দেখিয়ে ওই অভিনেত্রীর কাছে থেকে কিছু ব্যক্তিগত ছবি চায় প্রকাশ। প্রকাশকে ছবি দেয়ার পরই বিপাকে পড়েন অভিনেত্রী। ছবি ফাঁসের ভয় দেখিয়ে অভিনেত্রীকে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাবও দেয়।

এমন হুমকির পর মুম্বাইয়ে মালাড থানায় লিখিত অভিযোগ জানান ওই অভিনেত্রী।  তদন্তের এক পর্যায়ে থানে জেলার টিটওয়ালা এলাকা থেকে প্রকাশকে গ্রেফতার করে মালাড পুলিশের সাইবার সেল। 

জানা গেছে, প্রকাশের বিরুদ্ধে হেনস্তা, ব্ল্যাকমেইল, প্রতারণা-সহ একাধিক অভিযোগে মামলা রুজু করা হয়েছে।সংবাদ প্রতিদিন।

জাগরণ/এসএসকে/এমএ