• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০১:১৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৯, ২০২২, ০৭:১৬ পিএম

সিনেমায় শিশুশিল্পীর সঙ্গে স্ক্রিনে আপত্তিকর দৃশ্য

সিনেমায় শিশুশিল্পীর সঙ্গে স্ক্রিনে আপত্তিকর দৃশ্য

সিনেমায় খুল্লমখুল্লা দৃশ্য! তাও আবার শিশুশিল্পীর সঙ্গে আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে স্ক্রিনে। এমন দৃশ্যের জেরে বিতর্কের ঝড় উঠেছে পরিচালক মহেশ মঞ্জরেকরের মরাঠি ছবি নিয়ে।

‘নায় ভরন ভাট লোঞ্চা কোন নায় কোঞ্চা’ সিনেমার দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছে দেশটির জাতীয় মহিলা কমিশন। তাদের হস্তক্ষেপে ছবির ট্রেলার থেকে সরানো হয়েছে বেশকিছু বিতর্কিত দৃশ্য। 
 
ট্রেলারে অভিনেত্রী কাশ্মীরা শাহর সঙ্গে এক শিশুকে যৌনতায় লিপ্ত হতে দেখা গেছে, এতেই চটেছেন নেটিজেনরা। অভিযোগের ভিত্তিতেই জাতীয় মহিলা কমিশন ছবি থেকে একাধিক যৌনদৃশ্য এবং আপত্তিজনক সংলাপ বাদ দেওয়ার নির্দেশ দেয়।

ট্রেলারের একটি দৃশ্যে দেখানো হয়েছিল কাশ্মীরা তার অনাবৃত বুকে টেনে নিচ্ছেন এক শিশুকে। সঙ্গে ছিল যৌন উস্কানিমূলক সংলাপও। সেই সবকিছু কেটে বাদ দেওয়া হয়েছে এই ছবি থেকে।

গত সপ্তাহে এই ছবিটি ‘এ’ (প্রাপ্তবয়স্কদের জন্য ছবি) প্রমাণপত্র নিয়ে ছাড়পত্র দিয়েছিল দ্য সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন। তার পরেই মুক্তি পায় ট্রেলার। কিন্তু বিতর্ক ছড়িয়ে পড়ে ট্রেলার মুক্তি পেতেই। 

যৌনদৃশ্য বাদ যাওয়া নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি ‘নায় ভরন ভাট লোঞ্চা কোন নায় কোঞ্চা’ সিনেমার সঙ্গে যুক্ত কলাকুশলীদের।