• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০৫:১৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২০, ২০২২, ০৫:১৬ পিএম

প্রযোজকের সঙ্গে প্রেমে মজেছেন প্রিয়াঙ্কা

প্রযোজকের সঙ্গে প্রেমে মজেছেন প্রিয়াঙ্কা

ভারতীয় বাংলা সিনেমায় পরকীয়া বা প্রেম নতুন কিছু নয়। এবার এমনই এক খবর পাওয়া গেল ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের ব্যাপারে। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, প্রযোজক রানা সরকারের সঙ্গে প্রেম করছেন তিনি। তবে বিষয়টিকে পাত্তা দিচ্ছেন না তার স্বামী রাহুল ব্যানার্জি।

তিনি বলেন, কারো সঙ্গে সম্পর্কে জড়ানো একান্তই প্রিয়াঙ্কার ব্যক্তিগত বিষয়। তবে আমি এ রকম কোনো খবর পাইনি যে প্রিয়াঙ্কা আর রানাদা প্রেম করছে। আর যদি করেও, সেটা সম্পূর্ণ প্রিয়াঙ্কার ব্যক্তিগত বিষয়। আমার কোনো বক্তব্য থাকতেই পারে না।

কিছুদিন আগে এক দুর্ঘটনায় পা ভেঙেছে প্রিয়াঙ্কার। সময়ের সঙ্গে ভাঙা পা সেরে উঠছে। এই সময়ে স্ত্রীর পাশে থাকতে চান রাহুল। তা জানিয়ে এই অভিনেতা বলেন, প্রিয়াঙ্কা আমার সন্তানের মা। সেই সম্পর্কটা তো কোনো দিন বদলাবে না। কিন্তু এর বেশি আর কোনো ব্যাপারে প্রাক্তনদের জড়িত না থাকাই ভালো।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়িকা-প্রযোজকের প্রেমের ঘটনা নতুন কিছু নয়। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন রানা সরকার। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, আমার ঘরে সুন্দরী স্ত্রী আছে। তার সঙ্গে আমার সম্পর্ক ভীষণ ভালো। খামোখা এসব গুজবে আমি পাত্তা দিই না! প্রিয়াঙ্কা এমনিতেই আমার চেয়ে বয়সে অনেক ছোট।

ভালোবেসে রাহুল ব্যানাজির সঙ্গে ঘরে বাঁধেন প্রিয়াঙ্কা। এ দম্পতির পুত্র সহজের জন্মের পর তাদের দূরত্ব বাড়তে থাকে। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন রাহুল-প্রিয়াঙ্কা। তবে কাগজে-কলমে এখনো স্বামী-স্ত্রী। আইনি বিচ্ছেদের প্রক্রিয়া চলছে।