• ঢাকা
  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
প্রকাশিত: মে ৩, ২০২২, ০৪:৩২ পিএম
সর্বশেষ আপডেট : মে ৩, ২০২২, ১০:৩২ এএম

জেমসের নতুন গানে মেতেছে ভক্তরা

জেমসের নতুন গানে মেতেছে ভক্তরা
সংগৃহীত ছবি

প্রায় এক যুগ পর তুমুল শ্রোতাপ্রিয় রকস্টার মাহফুজ আনাম জেমসের নতুন একক গান প্রকাশ পেয়েছে। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ২ মে (সোমবার) চাঁদরাতে প্রকাশ পেয়েছে জেমসের নতুন গানটি। ইউটিউবে বসুন্ধরা ডিজিটাল নামের চ্যানেল থেকে ‘আই লাভ ইউ’ শিরোনামের এ গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে।

সাড়ে ৪ মিনিটের গানটি প্রকাশের পর থেকেই সামাজিক মাধ্যমে শেয়ার করছেন ভক্তরা। নতুন এই গানের ভিডিওচিত্রে জেমস নিজেও অংশ নিয়েছেন। গিটার হাতে চিরচেনা ভঙ্গিতে দেখা গেছে ‘গুরু’কে।

 

এর আগে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে বসুন্ধরা ডিজিটালের সাথে জেমসের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল। সেখানে দীর্ঘদিন পর নতুন গান নিয়ে আসার কারণ জানিয়েছেন জেমস।

এ বিষয়ে এই সংগীত তারকা জানান, নতুন গান প্রকাশের জন্য প্লাটফর্মগুলোর ‘অ্যাপ্রোচ’ বড় ব্যাপার। বসুন্ধরার অ্যাপ্রোচটা ভালো লেগেছে। তারা আমাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছে। আর স্বাধীনতা একজন শিল্পীর জন্য বড় সুযোগ বলে আমি মনে করি। এসব কারণেই দীর্ঘদিন পর নতুন গান নিয়ে আসছি।

এসময় জেমস জানান, সামনে আরও নতুন নতুন গান শ্রোতারা পাবেন। সিঙ্গেল হিসেবে প্রথমে প্রকাশিত হবে, পরবর্তীতে হয়তো গানগুলো অ্যালবাম হিসেবে প্রকাশিত হবে।

জাগরণ/বিনোদন/সঙ্গীত/এসএসকে