• ঢাকা
  • বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: মে ১৭, ২০২২, ১২:৩৭ এএম
সর্বশেষ আপডেট : মে ১৬, ২০২২, ০৬:৩৭ পিএম

কুপ্রস্তাবও পেয়েছিলেন অপরাজিতা

কুপ্রস্তাবও পেয়েছিলেন অপরাজিতা
সংগৃহীত ছবি

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সিরিয়াল দিয়ে ক্যারিয়ার শুরু করার পর এখন বড় পর্দাতেও সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি।

অপরাজিতার সাফল্য এসেছে কিছুটা দেরিতে। অনেক বছর ধরে সিরিয়ালে কাজ করার পরই তিনি ডাক পেয়েছেন বড় পর্দায়। সমানে পার্শ্বচরিত্রে দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি এক টিভি টকশোতে তাকে এ নিয়ে প্রশ্ন করা হয়েছিলো, কম বয়সে তিনি কি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাননি। এমন প্রশ্ন হতেই পুরনো বিতর্ক আবারো সামনে আনেন তিনি।

সোজা ভাষায় অপরাজিতা জানিয়ে দেন, নায়িকার হবার সঙ্গে কুপ্রস্তাবও পেয়েছিলেন। আর এমন কাস্টিং কাউচের ভয়েই তিনি আর নায়িকা হবার পথে পা মারাতে চাননি।

জি বাংলার একটি রিয়্যালিটি শো-তে অংশ নিয়ে অপরাজিতা  হাসতে হাসতে স্বীকার করেছেন, তার ভারী চেহারা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাকে।

তিনি আরও বলেন, ক্যারিয়ারের একেবারে শুরুতে তিনিও নায়িকা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। অভিনেত্রীর দাবি, সঙ্গে কুপ্রস্তাবও এসেছে প্রযোজকের থেকে।

তখনই তিনি টিক করে ফেলেন আর কখনও বড় পর্দা নয়। ছোট পর্দাতেই নিজেকে মেলে ধরবেন তিনি। কারণ, ছোট পর্দা থেকে কখনো আপত্তিকর প্রস্তাব পাননি তিনি।

পরে বাংলা বাংলা বিনোদন দুনিয়ার দৃশ্যপট বদলে যেতে থাকে। ছোট পর্দার পরিচালকরা ওঠে আসে বড় পর্দায়। দ্রুত বদলে যায় পরিবেশ।

তখন অপরাজিতা আঢ্য একের পর এক অভিনয় করেছেন বিভিন্ন ধরনের সিনেমায়। যত ছবির গল্পের ধারা বদলেছে, ততই নিজেকে প্রমাণ করার সুযোগ মিলেছে।

জাগরণ/বিনোদন/ছোটপর্দা/এমএ/কেএপি