• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৮, ২০২২, ১১:৪১ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৮, ২০২২, ১১:৪১ পিএম

‘বুড়ি’ বলায় বেশ খেপেছেন তারা

‘বুড়ি’ বলায় বেশ খেপেছেন তারা
সংগৃহীত ছবি

সম্প্রতি বলিউড নির্মাতা করণ জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে বসেছিল এক ঝাঁক তারার মেলা। যেখানে উপস্থিত হয়েছিলেন বলিউডের নামী দামি তারকারা। পার্টিতে উপস্থিত ছিলেন কারিনা কাপুর খান, মালাইকা আরোরা এবং অমৃতা আরোরাও।

করণের জন্মদিনের পার্টিতে এই তিনজনের পোশাকই ছিল নজর কাড়ার মতো। কারিনা হাজির হয়েছিলেন হালকা মেকআপে। তবে মালাইকা এবং অমৃতা দুই বোনের সাজ নিয়ে তৈরী হয়েছে নানা সমালোচনা। তিন প্রিয় বন্ধুর ছবি দেখে দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়।

নেটিজেনদের কেউ বলছেন অনেক তো হল, আর কতদিন। আবার কেউ সোজাসুজি বলেছেন, ‘বুড়ি’! ঘটনাটি নজর এড়ায়নি এই তারকাদেরও। যার প্রমাণ মিলেছে এই তারকাদের জবাবে।

কারিনা লিখেছেন, ‘অনেকক্ষণ ধরে দেখছি একজন বুড়ি বলছে। আপনি কি মনে করেন, ‘বুড়ি’ শব্দটা আমাদের খারাপ লাগছে? আমার কাছে এটা শুধু একটা শব্দ। এর মানে যদি বয়স বেড়ে যাওয়া হয়, তবে হ্যাঁ! আমাদের বয়স বাড়ছে, পরিধি আরও বাড়ছে। কিন্তু আপনি কে? না কেউ চেনে, না কেউ জানে, কেউ খোঁজ রাখেন আপনাদের?’

তবে কারিনার এই মন্তব্যে দর্শকদের একদল বেশ চটেছেন। তাদের বক্তব্য, সাধারণ মানুষ না থাকলে স্টার হওয়া যায় না।

একই সাথে ট্রোলের জবাবে মুখ খুলেছেন অমৃতাও। তার ওজন বেড়ে যাচ্ছে, বডি শেমিংয়ের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন অনেকে। এ নিয়ে অভিনেত্রীও লেখেন, ‘আমার ওজন আমি বুঝব! তোমরা কবে থেকে এত চিন্তিত?’ এনডিটিভি।

জাগরণ/বিনোদন/বলিউডগপসপ/কেএপি