• ঢাকা
  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
প্রকাশিত: জুন ১, ২০২২, ১২:১৮ এএম
সর্বশেষ আপডেট : জুন ১, ২০২২, ১২:২১ এএম

চার বছর পর বড় পর্দায় ফিরছেন আমির খান

চার বছর পর বড় পর্দায় ফিরছেন আমির খান
সংগৃহীত ছবি

মিস্টার পারফেকশনিস্ট খ্যাত বলিউডের আমির খানকে সর্বশেষ ২০১৮ সালে পর্দায় দেখা গিয়েছিল। সিনেমার নাম ‘থাগস অব হিন্দুস্তান’।  দুর্বল গল্প ও চিত্রনাট্যের কারণে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি।

দীর্ঘ ৪ বছর পর আমিরের নতুন সিনেমার ঝলক সামনে এলো। বহুল আকাঙ্ক্ষিত সিনেমাটির নাম ‘লাল সিং চাড্ডা’। রোববার (২৯ মে) রাতে প্রকাশিত হয়েছে এর ট্রেলার। আইপিএল-এর ফাইনাল ম্যাচের মধ্যে চমকপ্রদ আয়োজনে ট্রেলারটি উন্মুক্ত করা হয়।

২ মিনিট ৪৫ সেকেন্ডে লাল সিং চাড্ডার আকর্ষণীয় কিছু ঝলক তুলে ধরা হয়েছে। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন আমির। প্রকাশের পর থেকে সিনেমাপ্রেমীদের আলোচনার কেন্দ্রে রয়েছে ট্রেলারটি। ইতোমধ্যে ইউটিউবে এর ভিউ ছাড়িয়েছে ২ কোটি!

আমির ভক্তদের অনেকেই ট্রেলারের প্রশংসা করছেন। আবার অনেকেই প্রকাশ করছেন হতাশা। তাদের প্রত্যাশা পূরণ করতে পারেননি অভিনেতা। 

‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। এটি হলিউডের বিখ্যাত সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক। যা মুক্তি পেয়েছিল ১৯৯৪ সালে। ওই সিনেমায় ফরেস্টের ভূমিকায় অভিনয় করেন টম হ্যাঙ্কস। তিনি সিনেমাটিতে অনবদ্য অভিনয়ের জন্য অস্কার পেয়েছিলেন।

‘লাল সিং চাড্ডা’য় আমিরের সঙ্গে আছেন কারিনা কাপুর। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

জাগরণ/বিনোদন/বলিউড/এমএ