• ঢাকা
  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
প্রকাশিত: জুন ২, ২০২২, ১২:৪৩ এএম
সর্বশেষ আপডেট : জুন ১, ২০২২, ০৬:৪৩ পিএম

রংধনু রঙা বিকিনিতে সৈফ-কন্যা সারা

রংধনু রঙা বিকিনিতে সৈফ-কন্যা সারা
সংগৃহীত ছবি

লন্ডনের পর ইস্তানবুল। বন্ধুদের সঙ্গে তুর্কিতে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। নায়িকার নেটমাধ্যমের পাতা ভরে উঠছে রকমারি পোশাকের ছবিতে।

সারা আলি খান যে বেড়াতে ভালবাসেন, তা  এরই মধ্যে জানেন অনুরাগীরা। তবে বেড়াতে গিয়ে নানাভাবে সাজতেও পছন্দ করেন অভিনেত্রী। তা-ও দেখা যায় সারার নেটমাধ্যমের পাতায় চোখ রাখলে।

গ্রীষ্মে ইস্তানবুলে ছুটি কাটাতে গিয়েছেন সৈফ-কন্যা। সঙ্গে বন্ধুরা। ক’দিন ধরেই নানা ধরনের ছবি দেখাচ্ছেন সে দেশ থেকে। অনুরাগীরাও তাই অপেক্ষায় আরও নতুন ছবি দেখার জন্য।

বুধবার (১ জুন) সে দেশ থেকে জলকেলির ছবি দেখালেন অভিনেত্রী। টলটলে নীল জলে রংধনু রঙা বিকিনিতে তিনি। তন্বীর উজ্জ্বল সেই সাজের ছবিতে অনুগামীদের ভালবাসার বন্যা বয়ে গেল। পোশাকশিল্পী মনীশ মলহোত্রও মুগ্ধ হয়ে মন্তব্য করলেন।

এর আগেও বহুবার বিকিনিতে দেখা দিয়েছেন সারা। কিন্তু রংধনু রঙা টু-পিস এই সাজ স্নান পোশাকে নতুন ধারা আনল বলেই মত প্রকাশ করলেন অনেকে।

তুর্কি থেকে এর আগে কখনও হট প্যান্ট তো কখনও মাথায় কাপড় ঢাকা দিয়ে দেখা গিয়েছে সারাকে। সাজ-পোশাকের বিষয়ে সব সময়েই বেশ সচেতন নায়িকা। তা সে বেড়াতে গিয়েই হোক। এ বার ইস্তানবুলে বন্ধুদের সঙ্গে ভ্রমণের সময়ে আর কী ভাবে সাজলেন সারা, দেখে নিন তা-ও। আনন্দবাজার।

জাগরণ/বিনোদন/বলিউডগপসপ/এমএ