• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ১২:৫৫ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৬:৫৫ পিএম

বেবি বাম্পের ছবি নিয়ে যা বললেন বুবলী

বেবি বাম্পের ছবি নিয়ে যা বললেন বুবলী
সংগৃহীত ছবি

চিত্রনায়িকা শবনম বুবলীর একটি পোস্ট ঘিরে সরগরম ফেসবুক। সেই পোস্টের ছবি দেখে অনেকেই মন্তব্য করেন ‘বেবি বাম্প’ -এর ছবি শেয়ার করেছেন বুবলী।

বুবলীর মা হওয়ার গুঞ্জন অনেক দিনের। মাঝে প্রায় এক বছর তিনি দেশের বাইরে, একেবারে আড়ালে ছিলেন। তখনই গুঞ্জনটি মাথাচাড়া দিয়ে ওঠে। যদিও দেশে ফিরে রহস্য খোলাসা করেননি বুবলী। 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিনজুড়ে সোশ্যাল হ্যান্ডেলে বইছিলো শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন ঘিরে তারকাদের শুভেচ্ছাবার্তা। 

সেই রেশ ধরে একই দিন বিকেলে নিজের ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন বুবলী। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। হ্যাশট্যাগে জানান, যুক্তরাষ্ট্রের স্মৃতি।

পরে আজ সন্ধ্যায় ‘চাদর’ সিনেমার শুটিং স্পটে এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে...। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো!’

তিনি আরও বলেন, ‘সব সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ, সবকিছু না জেনে নিউজ করবেন না প্লিজ। কয়েকদিনের মধ্যেই আমি সব পরিষ্কার করব।’

জাগরণ/বিনোদন/ঢালিউড/এসএসকে