• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৭:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১, ২০২২, ০১:৪৩ পিএম

শাকিব-বুবলীর সন্তান নিয়ে অবশেষে মুখ খুললেন অপু বিশ্বাস

শাকিব-বুবলীর সন্তান নিয়ে অবশেষে মুখ খুললেন অপু বিশ্বাস

শাকিব-বুবলী সম্পর্ক, তাদের সন্তান বীরকে প্রকাশ্যে আনার পর বিষয়টি টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলাতেও বেশ চর্চিত এটি। এরই মধ্যে জড়িয়েছে শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের নামও।

শাকিব-অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন বেশ ধুমধাম সহকারে পালন হয়েছে কয়েক দিন আগেই। আর তার পরই এই খবর। এ প্রসঙ্গে শাকিব এবং বুবলী দু’জনের নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছাড়া আর কোন বক্তব্য দেননি। কিন্তু অপু? তিনি কী বলছেন?

বর্তমানে দুর্গাপূজা উপলক্ষে কলকাতাতেই রয়েছেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অনেকেই তার সঙ্গে গত ২৪ ঘণ্টায় যোগাযোগ করা চেষ্টা করেছেন। কিন্তু কারোই ফোন তুলছেন না তিনি। কারণ, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কথাই বলতে চান না।

তবে এর আগে অপু বিশ্বাস এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে কথা বলেছিলেন। তখন তিনি বলেন- শাকিব খানের সঙ্গে এত তাড়াতাড়ি বিয়েটা না হলে ভাল হত। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা- সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভাল হত। 

আপাতত ছেলে এবং কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী। খুব শিগগিরি নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবির কাজ শুরু করবেন অভিনেত্রী।