• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ০১:২৩ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৫, ২০২২, ০৭:২৩ পিএম

সাধ অনুষ্ঠানে হলুদ দ্যুতি ছড়ালেন আলিয়া

সাধ অনুষ্ঠানে হলুদ দ্যুতি ছড়ালেন আলিয়া
সংগৃহীত ছবি

চলতি বছরের এপ্রিলে রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী আলিয়া ভাট। বিয়ের দেড় মাসের মাথায় প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে আনেন এই জুটি। তারপর থেকেই জুনিয়র রণবীরের অপেক্ষায় দিন গুনছে নেটিজেনরা। 

 

বুধবার (৫ অক্টোবর) নবরাত্রির শেষদিন হবু মায়ের জন্য ‘সাধ’-এর অনুষ্ঠানের আয়োজন করলেন নীতু কাপুর ও সোনি রাজদান।

আপাতত গর্ভাবস্থায় তৃতীয় পর্যায়ে রয়েছেন আলিয়া। খুব শিগগিরিই কাপুর খানদানে আসবে নতুন অতিথি। খুদের আগমনের জন্য এরই মধ্যে সাজসাজ রব রালিয়ার বাড়িতে।

সাধের অনুষ্ঠানে ঘেরওয়ালা হলুদ সালোয়ার কামিজে দ্যুতি ছড়ালেন আলিয়া, সঙ্গে জরি পাড় হলুদ পাজামা ও ম্যাচিং ওড়না। হবু মায়ের মাতৃত্বকালীন জেল্লা যেন ফেটে পড়ছে। ছোটবেলার বান্ধবী ও দিদি শাহিন ভাটের সঙ্গে হাসিমুখে পোজ দিলেন আলিয়া। 

বেবি শাওয়ারের অনুষ্ঠানে আলিয়ার লুক এখন ভাইরাল নেটদুনিয়া। আলিয়াকে এখন ঘিরে রেখেছেন আত্মীয়-পরিজনরা। ননদ ঋদ্ধিমা কাপুর সাহানিও ভাইবউয়ের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বাদ যাননি রণবীরও। দিদির সঙ্গে দেখা মিলল হবু বাবারও। আনন্দের ঝলক তার চোখেমুখে।

শুরুতে শোনা যাচ্ছিল, আলিয়ার সাধের অনুষ্ঠানে নাকি পুরুষদের ‘নো এন্ট্রি’, কিন্তু মোটেই তেমনটা ঘটছে না। আলিয়ার খুশিতে শামিল হয়েছেন করণ জোহর, অয়ন মুখোপাধ্যায়রা। পাশাপাশি রণবীর-আলিয়ার অ্যাপার্টমেন্ট ‘বাস্তু’তে হাজির হয়েছেন কারিশমা কাপুর, মহেশ ভাট, অগস্ত্য নন্দা, শ্বেতা নন্দা বচ্চনরা।

বউমাকে আর্শীবাদ করতে এদিন ‘বাস্তু’তে হাজির হন নীতু কাপুর। সারাক্ষণ মেয়েকে আগলে রাখছেন সোনি রাজদান। সবমিলিয়ে উৎসবের মেজাজ এখন কাপুর আর ভাট পরিবারে।

জুন মাসে মা হতে চলার সুখবর শেয়ার করে আলিয়া লিখেছিলেন, ‘Our baby…..coming soon’। সঙ্গে শাবকসহ সিংহ এবং সিংহীর একটি ছবিও দিয়েছিলেন অভিনেত্রী। আপতত জারি রয়েছে অপেক্ষা। সব ঠিক থাকলে 'রালিয়া'র সন্তান ভূমিষ্ঠ হবে চলতি বছরেই। 

জাগরণ/বিনোদন/বলিউড/এসএসকে