• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ১২:৫২ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৬, ২০২২, ১২:৫২ এএম

যেমন কাটল পরীমনির জন্মদিন

যেমন কাটল পরীমনির জন্মদিন
চিত্রনায়িকা পরিমনি ● সংগৃহীত

প্রতি বছরই নিজের জন্মদিন ধুমধাম করে উদযাপন করেন ‘স্বপ্নবাজ’ নায়িকা পরীমনি। এবারও কোনও ব্যতিক্রম ছিল না। সোমবার (২৪ অক্টোবর) রাতে ধুমধাম আয়োজনেই জন্মদিন করেন পরী।এবার পায়রার সাজে জন্মদিনের কেক কেটেছেন পরী। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তার জন্মদিন পালনের জমকালো আয়োজন করা হয়। 

বৃষ্টির কারণে দুই ঘণ্টা বিলম্বে রাত দশটায় শুরু হয় অনুষ্ঠান। আগ মুহূর্তেই আড়াই মাস বয়সী ছেলে শাহীম মাহমুদ রাজ্য ও স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান স্থলে আসেন পরী। 

জন্মদিনের অনুষ্ঠানে পায়রার সাজে হাজির হন এই ‘বিশ্বসুন্দরী’ তারকা। পাখির পালক এবং লাল-সাদা গোলাপ দিয়ে সাজানো হয়েছিলো অতিথিদের খাবার টেবিল।

মঞ্চের সামনে বড় করে লেখা ছিলো ‘পরীমনি’। তিনি বলেন, আগেই বলেছিলাম এবার জন্মদিনে শান্তির বার্তা দেবো। সেই অনুযায়ী এবার সাদা মঞ্চ ও সাদা ড্রেস পরে হাজির হলাম।

পরীর এবারের জন্মদিনে বিশেষ উপহার হিসেবে মুক্তি পেয়েছে রায়হান জুয়েল পরিচালিত তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার গান ‘তুই কি আমায় ভালোবাসিস’। 

অনুষ্ঠানে বাড়তি আকর্ষণ ছিল ১৫ মিনিটের একটি ডকুমেন্টরি। নিজের বদলে যাওয়া জীবন নিয়ে এটি বানিয়েছেন পরী নিজেই। 

এতে উঠে এসেছে শরিফুল রাজের সঙ্গে তার প্রেম, বিয়ে, সন্তানের জন্মসহ আরও কিছু বিষয়। পরী আগেই জানিয়েছিলেন, ধুমধাম আয়োজনে এটিই তার শেষ জন্মদিন পালন। 

জাগরণ/বিনোদন/ঢাকাইচলচ্চিত্র/এসএসকে/এমএ