• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২, ০১:০১ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৩, ২০২২, ০৭:০৬ এএম

জন্মদিনে ‘পাঠান’ ছবির টিজার ছাড়লেন শাহরুখ খান

জন্মদিনে ‘পাঠান’ ছবির টিজার ছাড়লেন শাহরুখ খান
শাহরুখ খান

বলিউডের মেগাস্টার শাহরুখ খানের ভক্তদের কাছে ২ নভেম্বর দিনটির বিশেষ কদর রয়েছে। কারণ দিনট শাহরুখ খানের হ্যাপি বার্থডে, অর্থাৎ শুভ জন্মদিন।

এ নিয়ে আগের দিনের মধ্যরাতে থেকে উচ্ছ্বাসে শাহরুখের লাখো কোটি ভক্তরা। মুম্বাইয়ের মন্নতের সামনে ভিড় করেন তারা। উপলক্ষ্য একবার তাদের প্রিয় মানুষকে দেখা।

৫৭ বছরে পা রাখলেন শাহরুখ। তবে বয়স যেন দিনদিন কমছে। রাত ১২টা ১০ নাগাদ মন্নতের বারান্দায় এসে দাঁড়ালেন ছেলে অ্যব্রামকে সঙ্গে নিয়ে। চিরাচরিত ভঙ্গিতে হাত নাড়লেন।

শুধু তাই নয়, হাত জোড় করে প্রণাম জানান শাহরুখ। মাথা পেতে অনুরাগীদের ভালবসাকে গ্রহণ করে নেন। সেই সঙ্গে ভক্তদেরও দিয়েছেন দারুণ এক উপহার।

চার বছর পরে বড় পর্দায় ফিরছেন শাহরুখ। পাঠান, জওয়ান নিয়ে উত্তেজনা তুঙ্গে। নিজের জন্মদিনেই তাই বিরাট পুরস্কার দিলেন তিনি।

পাঠান ছবির ফার্স্ট টিজার সামাজিক মাধ্যমে শেয়ার করে লিখলেন, নিজেদের সিটবেল্ট বেঁধে নিন। কারণ, পাঠান আসছে।

ভিন্ন লুকে শাহরুখ ধরা দিয়েছেন ছবিটিতে। তার জন্য কসরত কম হয়নি। দিনের পর দিন এই বয়সেও ব্যায়ামের অনুশীলন করে গেছেন শাহরুখ।

তাঁর ট্রেনারও জানিয়েছিলেন, অনেক মাস ধরেই শাহরুখকে তৈরি করেছেন তিনি। দু’বছরের পরিশ্রম তারপর পাঠানের এই চেহারা বানিয়েছেন শাহরুখ।

শুধু পাঠান নয়, বরং ‘জওয়ান’ ছবিতেও শাহরুখকে ভয়ঙ্কর রুপে দেখা গেছে। আটলীর নির্দেশনায় সেই ছবিতেও শাহরুখকে দেখে আতকে উঠেছিলেন ভক্তরা।

রাজকুমার হিরানির ছবিতে দেখা যাবে তাকে। এতো বছর পর, নিজের চেনা ছন্দে ফিরছেন শাহরুখ, তাই আলাদা উন্মাদনা ভক্তদের মধ্যে।

জাগরণ/বিনোদন/বলিউড/এসএসকে