• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২, ১১:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৬, ২০২২, ১১:৫৯ পিএম

কন্যাসন্তানের জননী হলেন আলিয়া

কন্যাসন্তানের জননী হলেন আলিয়া
আলিয়া ভাট

অবশেষে অপেক্ষার অবসান ঘটলো। মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে এক কন্যাসন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। 

রোববার (৬ নভেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে ভূমিষ্ঠ হয় রণবীর ও আলিয়ার সন্তান। এদিন সকালে তাকে নিয়ে হাসপাতালে পৌঁছান রণবীর কাপুর। ছিলেন সোনি রাজদান, মহেশ ভাট, নিতু কাপুর-সহ আরও অনেকে। 

সন্তান জন্মানোর খবর সামনে আসতেই নতুন বাবা-মা’কে শুভেচ্ছা জানাচ্ছেন বলিউড তারকারা। 

বিয়ের মাস দুই পরই আলিয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। সন্তান আসার এই পুরো সময়টা আলিয়া তার ব্রহ্মাস্ত্র ছবির প্রচারেই ব্যস্ত ছিলেন। 

কিছুদিন আগে জানা যায়, ২০ নভেম্বর সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। কিন্তু রোববার সকাল সাড়ে ৭টায় আলিয়াকে এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকদের ধারণা ছিল, এদিনই সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া। 

শোনা যাচ্ছে, আলিয়া এবং রণবীর তাদের সন্তানের জন্মের পর বেশ কয়েক মাসের কর্মবিরতি নেবেন। পরিবারকে সময় দেবেন, সন্তানকে যত্ন করবেন। তারপরে কাজে ফিরবেন তারকা দম্পতি। সেই বিষয়ে এখনও কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি। 

এখন ভক্তদের কেবল একটি আশা, কবে 'রালিয়া' তাদের সন্তানকে প্রকাশ্যে আনবেন, কবে নাম প্রকাশ পাবে।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। 

জাগরণ/বিনোদন/বিদেশিবিনোদন/এসএসকে