• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ০৭:২৭ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০২২, ০১:২৭ পিএম

শাকিবের ধারে-কাছে কেউ নেই

শাকিবের ধারে-কাছে কেউ নেই

অনলাইন পণ্য বিক্রয় মাধ্যম দারাজ তারকাদের নিয়ে একটি লাইভ শো আয়োজন করে। এই লাইভ শোতে অনেক তারকাই উপস্থিত হয়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেন।

দারাজের এই শো-এর অন্যতম বিষয় হলো লাভ প্রতিক্রিয়া, ক্ষণে ক্ষণে উপস্থাপক লাভ প্রতিক্রিয়া প্রাপ্তির খবর জানান দিতে থাকেন।

এই শো-তে শোবিজ থেকে এখন পর্যন্ত যে সকল তারকা অংশগ্রহণ করেছেন তাদের মধ্যে লাভ প্রতিক্রিয়া প্রাপ্তিতে শাকিব খানের ধরে কাছে কেউ নেই।

এই শোতে এ বছর অর্থ্যাৎ বৃহস্পতিবার রাতে শাকিব খান পেয়েছেন ৭২ লাখের ওপরে লাভ প্রতিক্রিয়া। এরপরের স্থানে রয়েছেন সিয়াম ও মিম। তারা পেয়েছেন ২১ লাখ ৩৪ হাজার লাভ প্রতিক্রিয়া। গত বছর শাকিব খান দারাজ ইলেভেন শোতে অংশ নিয়েছিলেন। তখনও ৪২ লাখ লাভ প্রতিক্রিয়া পড়েছিল।

শুক্রবার বিকেলে দারাজ কর্তৃপক্ষ জানায়, শাকিব খানের লাইভ শো থেকে যে পরিমাণ সাড়া মিলেছে অতীতের কোনো লাইভ শো থেকে দারাজ এতো রেসপন্স পায়নি। যা দারাজের ইতিহাসে রেকর্ড!

‘দারাজ ইলেভেন ডট ইলেভেন শো’ সেলিব্রেটি ম্যানেজমেন্ট কোয়ার্ডিনেটর তিশা ফারহানা বলেন, ছয় থেকে সাতটি দেশে দারাজের একই শো হচ্ছে। যে দেশে হচ্ছে, সেখানকার টপ সেলিব্রেটিরা অংশ নেন। কিন্তু শাকিব খানের শোটি এ যাবৎ সবচেয়ে বেশি রেসপন্স এসেছে। কোনো দেশে লাইভে একইসঙ্গে এতো দর্শক পাওয়া যায়নি। শো শেষে আমরা ভীষণ আনন্দ করেছি। আমরা ভাবিনি এতো রেসপন্স মিলবে।

ইউএম