• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২, ১২:৩০ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০২২, ০৬:৩০ পিএম

রাজ-মিমের ‘অতি মাখামাখি’, ক্ষুব্দ পরিমণি

রাজ-মিমের ‘অতি মাখামাখি’, ক্ষুব্দ পরিমণি
ছবি ● সংগৃহীত

ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় নায়িকা পরীমণি এবং বিদ্যা সিনহা মিমের স্নায়ুযুদ্ধ এখন প্রকাশ্যে। পাল্টাপাল্টি ফেসবুক স্ট্যাটাসে তারা পরস্পরের প্রতি অভিযোগ তুলেছেন। 

শরিফুল রাজকে নিয়ে মিমের সঙ্গে পরীমণির সম্পর্কের এই টানাপোড়েন। পরীমণির অভিযোগ রাজ-মিমের ‘অতি মাখামাখি’ তার সংসারের সুখ কেড়ে নিয়েছে।

বিদ্যা সিনহা মিমের জন্মদিনের প্রথম প্রহরেই মিম, রাজ ও নির্মাতা রায়হানকে নিয়ে ফেসবুকে পোস্ট দেন চিত্রনায়িকা পরীমনি। স্ট্যাটাসটি মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। 

রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন শরিফুল রাজ এবং বিদ্যা সিনহা মিম। ফলে তাদের প্রেমের রসায়ন পর্দায় মানুষ দেখেছে। 

কিন্তু বাস্তবেও দুজনের মধ্যে যে সম্পর্ক দানা বেঁধেছে সেদিকেই ইঙ্গিত দেন পরীমণি। মিমকে ট্যাগ করে পরীমণি লিখেন, ‘মিম, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিলো।’

সংক্ষিপ্ত পোস্টে পরীমণি দামাল ও পরাণ সিনেমার নির্মাতাকে ‘দালাল’ আখ্যা দেন। সবশেষে স্বামী রাজকে মেনশন করে পরী লেখেন, এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।”

ডিএমপির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত ডেপুটি কমিশনার নাজমুল ইসলাম পরীমণির কমেন্ট বক্সে স্ট্যাটাসটি মুছে ফেলার পরামর্শ দেন। 

পাশাপাশি বিষয়টি ঘরে বসে সমাধান করার কথাও বলেন তিনি। এর ফিরতি কমেন্টে পরী লেখেন- ভাইয়া সব কিছু কখনও কখনও লিভিং রুমে থাকে না সরি।

এরপরে বৃহস্পতিবার দুপুরে মিম নিজের অবস্থান স্পষ্ট করে ফেসবুকে পোস্ট দেন। মিম পোস্টে জানিয়েছেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। শিগগিরই প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

মিমের স্ট্যাটাসের প্রতিউত্তরে শুক্রবার (১১ নভেম্বর) পরীমণি সামাজিকমাধ্যমে আরেকটি স্ট্যাটাস দেন। যে স্ট্যাটাসে পরীমণি দাবি করেন রাজের সঙ্গে মিমের অতি মাখামাখিটা তার সংসার, বাচ্চা, তার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে।