• ঢাকা
  • সোমবার, ১১ নভেম্বর, ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ১১, ২০১৯, ০৪:১৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৩, ২০১৯, ০৯:১৪ পিএম

মেডিকেল কলেজের দাবিতে লন্ডনে মৌলভীবাজারবাসীর সমাবেশ

যুক্তরাজ্য সংবাদদাতা
মেডিকেল কলেজের দাবিতে লন্ডনে মৌলভীবাজারবাসীর সমাবেশ
সমাবেশে অতিথিবৃন্দরা- যুক্তরাজ্য সংবাদদাতা

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়ন ও মৌলভীবাজার জেলাকে ‘এ’ গ্রেডে উন্নীত করাসহ ১০ দফা দাবিতে বুধবার (১০ এপ্রিল) লন্ড‌নে সমা‌বেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। 

ডক্টর ওয়ালি তসর উদ্দিন এমবিইর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মুকিস মনসুর ও কামরুজ্জামান খান কমরুর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধা হারুন উর রশিদ, বৃটেনের বিসিএ-এর সেক্রেটারি অলি খান, মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল কাইয়ুম কায়সার, কাউন্সিলার মুজিবুর রহমান জসিম, বিসিএ-এর সাবেক সেক্রেটারি  এম এ মুনিম, ট্রেজারার সাইদুর রহমান বিপুল, ব্যবসায়ী মসুদ আহমদ, সাবেক কাউন্সিলার রহিমা রহমান, সৈয়দ সুরুক আলী,  মাহমুদুর রহমান, নজরুল ইসলাম অকিব, হেলেন ইসলাম, শেখ সালামত মিয়া, মোহাম্মদ আবদুল মালিক. জয়নাল আবেদিন, শামীম চৌধুরী, মোহাম্মদ হিরু কুরেসী, মোশাহিদ রহমান, ফারুক আহমদ, মুন কুরেশি, মোস্তফা কামাল বাবলু, আবদুর রউফ তালুকদারসহ আরও অনেকে।

সভায়  বক্তারা মৌলভীবাজার জেলায় একটি সরকারি মেডিকেল কলেজের জন্য ১২ বছর ধরে ক্যাম্পেইন চালিয়ে আসছেন দাবি করে দ্রুত চুড়ান্ত অনুমোদনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবি জানান।

এসএমএম