• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৪, ২০১৯, ০১:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৪, ২০১৯, ০১:৩৫ পিএম

দেশের প্রতিটি ঘরে সরকারের বিরুদ্ধে উত্তাপ চলছে

দেশের প্রতিটি ঘরে সরকারের বিরুদ্ধে উত্তাপ চলছে
বেগম সেলিমা রহমান

দেশের প্রতিটি ঘরে ঘরে সরকারের বিরুদ্ধে উত্তাপ চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। তিনি বলেন, শুধু নারী ও শিশু নির্যাতনের দিবস পালন করলে চলবে না। আমাদেরকে রাজপথে নেমে আসতে হবে।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মহিলা দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন

তিনি বলেন, আমরা জানি, বাংলাদেশের প্রতি ঘরে ঘরে আজকে উত্তাপ। তারা শুধু চিন্তা করছে, কখন তারা এই সরকারের বিরুদ্ধে রাজপথে লড়াই করবে। কিন্তু তারা সাহস পাচ্ছে না। কারণ তারা রাজপথে নামলে সরকারের সন্ত্রাসীরা তাদের শিশু সন্তান ও মেয়েকে ধর্ষণ করবে এবং পরিবারের সবাইকে হত্যা করবে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে সেলিমা রহমান বলেন, অনেক করেছেন। অনেক দিন আপনি ক্ষমতা ভোগ করেছেন। এখন সিংহাসন জ্বলে উঠেছে। তাই যদি বেগম খালেদা জিয়াকে মুক্তি না দেন এবং জনগণের কথা যদি চিন্তা না করেন, তাহলে তারা (জনগণ) আপনাকে এই সিংহাসনে আর থাকতে দেবে না।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে সরকার জোর করে কারাগারে আটকে রেখেছে। শুধু তাই নয়, ক্ষমতাসীনরা জনগণের উপর সিট রোলার চালাচ্ছে। তারা জনগণকে কথা বলতে দিচ্ছে না।

মহিলাদলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নূরে আরা সাফা, নির্বাহী কমিটির সদস্য জেবা, মহিলা দলের যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ বক্তব্য রাখেন।

টিএস/একেএস

আরও পড়ুন