• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১২, ২০১৯, ০৫:৪২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১২, ২০১৯, ০৫:৪২ পিএম

লন্ড‌ন থে‌কে প্রবাসী নি‌খোঁজ

লন্ডন প্রতি‌নি‌ধি
লন্ড‌ন থে‌কে প্রবাসী নি‌খোঁজ
শাহ‌রিয়া খান - ফাইল ছবি

ইংল্যান্ডে বসবাসকারী বাংলা‌দেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক শাহরিয়া খান (৪৮) তিন দিন ধ‌রে লন্ড‌ন থে‌কে নি‌খোঁজ র‌য়ে‌ছেন। দুই কন্যা ও এক পু‌ত্রের জনক শাহ‌রিয়া খান লন্ড‌নে এক‌টি রেস্টু‌রে‌ন্টে শেফ হি‌সেবে দীর্ঘ‌দিন ধ‌রে কর্মরত ছি‌লেন। তিনি লন্ড‌নের ক্যাম‌ডেন এলাকার বা‌সিন্দা।

তার স্ত্রী বিমলা খান জানান, ৯ অক্টোবর বুধবার বাংলাদেশ বিমানের ফ্লাইটে ঢাকা থেকে লন্ডন হিথ্রো বিমানবন্দরে পৌঁছান। তি‌নি অসুস্থ থাকায় শাহরিয়া খানকে বিমানবন্দরের কার পার্ক হতে অ্যাম্বুলেন্সে পাশ্ববর্তী আক্সব্রিজ এর হি‌লিংটন হাসপাতা‌লে নি‌য়ে যাওয়া হয়।   
হাসপাতাল কর্তৃপক্ষের তর‌ফে তার লন্ডনের ক্যামডেন টাউসের প্রতিবেশীকে ফোন করে বলা হয়- রাত সাড়ে ১০টায় তিনি স্বেচ্ছায় হাসপাতাল ত্যাগ করেন। এরপর থেকে তার কোনো খবর পাওয়া যাচ্ছে না।

দেশে ভাই মৃত্যুবরণ করেছেন- এ সংবাদ পেয়ে গত ২০ সেপ্টেম্বর শাহরিয়া খান (৪৮) বাংলাদেশে গিয়েছিলেন। ভাই‌য়ের মৃত্যুতে তি‌নি মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত ছিলেন। দেশে অবস্থানকালীন সময়ে শ্রীমঙ্গল শহরে কলেজ রোডের নিজ বাসভবনে তিনি অবস্থান করেছিলেন।
তিনি লন্ডন ফিরলেও ঘরে না আসায় পরিবারের সবাই উৎকণ্ঠায় আছেন। তার কোনো খোঁজ পেলে নিকটস্থ পুলিশ স্টেশনে যোগ‌া‌যো‌গের অনু‌রোধ জা‌নি‌য়ে‌ছেন তার স্ত্রী। এ ব্যাপা‌রে লন্ডন মে‌ট্রোপ‌লিটন পু‌লিশের কাছে লি‌খিত অভিযোগ করা হ‌য়ে‌ছে।

এফসি

আরও পড়ুন