• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৭, ২০১৯, ০২:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৭, ২০১৯, ০২:২১ পিএম

সচিবালয়ে সাংবাদিকদের তোপের মুখে দক্ষিণ সিটি মেয়র খোকন

সচিবালয়ে সাংবাদিকদের তোপের মুখে দক্ষিণ সিটি মেয়র খোকন
সচিবালয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে ডেঙ্গু মশা নিধনের বিষয়ে আয়োজিত বৈঠকে বক্তব্য রাখছেন ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন

‘দায়িত্ব নিয়ে বলছি, ডেঙ্গু নিয়ে রাজধানীতে আতংকিত হওয়ার মত কোন কিছু ঘটেনি, আপনারা সাংবাদিকেরা অনুগ্রহ করে আতঙ্ক ছড়াবেন না।’

সচিবালয়ে আজ রোববার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে ডেঙ্গু মশা নিধনের বিষয়ে আয়োজিত বৈঠকে ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের এমন বক্তব্যে উপস্থিত সাংবাদিকরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। 

সাংবাদিকরা এ সময় মেয়রকে তার বক্তব্য প্রত্যাহারের জন্য আহ্বান জানান। এ সময় একজন সাংবাদিক মেয়রের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা সকল সময় আপনাদের সহযোগিতা করতে চায়। পাশাপাশি সঠিক তথ্যও তুলে ধরতে চায়। আতঙ্ক ছড়ানো সাংবাদিকের কাজ নয়। 

এ সময় অবস্থা বেগতিক দেখে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম মাক্রোফোন নিজের দখলে নিয়ে বলেন, আসলে মেয়র সাহেব আপনাদের ক্ষুব্ধ করার জন্য কিছু বলেননি। তিনি আহ্বান জানিয়েছেন যেন সাধারণ মানুষ ডেঙ্গু নিয়ে আতংকিত না হয়। এ বিষয়ে আপনাদের দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন মেয়র। 

এ সময় মেয়র সাঈদ খোকনও মন্ত্রীর বক্তব্য সমর্থন করেন। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এমএএম/আরআই

আরও পড়ুন