• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৩, ২০১৯, ০৩:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৩, ২০১৯, ০৩:৫৩ পিএম

বিজয়ীদের অভিনন্দন জানালেন মমতা

বিজয়ীদের অভিনন্দন জানালেন মমতা

ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনের ফলপ্রকাশ চলছে। এরইমধ্যে দিল্লিসহ প্রায় পুরো ভারত জুড়েই উড়তে শুরু করেছে ক্ষমতাসীন বিজেপির গেরুয়া নিশান। আর এই বিজয়ে নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন জোটকে প্রথম শুভেচ্ছা জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যায়।

বৃহস্পতিবার (২৩ মে) ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে জানা যায়, নিজের ভেরিফাইড টুইটার পেজে দেয়া এক টুইট বার্তায় মমতা জানান, 'যারা জিতেছেন তাঁদের অভিনন্দন জানাই। আমাদের ফলাফল কী  হল তা আমরা খতিয়ে দেখব।

তিনি আরও বলেন, 'গণনা  প্রক্রিয়া এখনও বাকি আছে। ইভিএমের সঙ্গে ভিভিপ্যাট  মিলিয়ে দেখার কাজও বাকি আছে। সেটা হয়ে গেলে ফল নিয়ে আলোচনা করতে হবে।' 

এদিকে পশ্চিমবঙ্গে ইতিহাস গড়ে তৃণমূলের দুর্জয় দুর্গে হানা দিয়েছে মোদির গেরুয়া বাহিনী। শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলার ৪২ আসনের ২৩টিতে এগিয়ে তৃণমূল। আর ১৮ আসন নিজেদের দখলে নিয়ে মোদি বাহিনী একেবারে মমতার তৃণমূলের ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে।

 বলার অপেক্ষা রাখে না এই ফল তৃণমূলকে চাপে ফেলবে। এমতাবস্থায় রাজ্যে ক্ষমতায় টিকে থাকতে তৃণমূল নেতৃত্ব কি পদক্ষেপ নেয় তাই এখন দেখার বিষয়।

এনডিটিভি

এসকে