• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৮, ২০১৯, ০২:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০১৯, ০২:৫৩ পিএম

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই ধর্ষিত হলেন...

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই ধর্ষিত হলেন...

জামালপুরের মেলান্দহে নিজেই ধর্ষিত হয়ে প্রতিপক্ষকে ধর্ষণ মামলায় ফাঁসানোর ঘটনায় আইনজীবী সহকারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুন) বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে সভাকক্ষে জনাকীর্ণ এক প্রেস ব্রিফিংয়ে চাঞ্চল্যকর এই ঘটনার বর্ণনা দেন পুলিশ সুপার দেলোয়ার হোসেন।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, মেলান্দহ উপজেলার বংশী বেলতৈল গ্রামের গৃহবধূ গুলেনুর বেগমের সাথে জমি নিয়ে চাচাতো ভাই নুরনবীর বিরোধ চলছিল। তাদেরকে মামলা দিয়ে ফাঁসাতে ব্যর্থ হন গুলেনুর। পরে তাকে ফাঁসাতে জামালপুর জজ কোর্টের আইনজীবী সহকারী (মহুরি) খোশনবী গৃহবধূকে মামলায় জিতিয়ে দেওয়ার জন্য গৃহবধূকে ধর্ষণ মামলা দেওয়ার পরামর্শ দেন। মহুরির পরামর্শে তার লোক দিয়েই গৃহবধূকে ধর্ষণ করা হয়। পরে ধর্ষিতা বাদী হয়ে চাচাতো ভাই নুরনবী ও ভগ্নিপতি ছাইরুল ইসলামের বিরুদ্ধে মেলান্দহ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশি তদন্তে বিষয়টি সন্দেহ হলে বাদীনিকে জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা ফাঁস করেন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনেরর ২২ ধারায় আদালতে জবানবন্দি দেন। এই ঘটনার পর মহুরি খোশনবীকে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার ভোরে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার জামতলী থেকে ধর্ষক ফজলেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

এনআই