• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২০, ২০১৯, ০৩:০১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২০, ২০১৯, ০৩:০১ পিএম

পুনেতে গাড়ি-ট্রাক সংঘর্ষে ৯ শিক্ষার্থীর মৃত্যু

পুনেতে গাড়ি-ট্রাক সংঘর্ষে ৯ শিক্ষার্থীর মৃত্যু

 

পশ্চিম ভারতের পুনে শহরের নিকটবর্তী মহাসড়কে গাড়ি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শেষ খবর পাওয়া পর্যন্ত নয় কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এতে গাড়ির চালক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (১৯ জুলাই) দিনগত রাত ১টা ৩০ মিনিটে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

প্রতিবেদনে বলা হয়, ছত্তিশগড়ের রাইগড় শহর থেকে একটি গাড়িতে করে সেই নয় শিক্ষার্থী পুনে শহরের দিকে যাচ্ছিল। যাত্রার মাঝ পথে পুনে-সোলারপুর সড়কের ২০ কিলোমিটার দূরে কাদামওয়াক ওয়াস্তির কাছে আচমকা গাড়িটির চালক নিয়ন্ত্রণ হারালে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা নয় শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহতদের সকলেই পুনের যাবাত গ্রামের বাসিন্দা এবং তাদের সকলের বয়স ১৯ থেকে ২৩ বছরের মধ্যে।

লোনি কালভোর থানার এক কর্মকর্তা বলেন, ‘মর্মান্তিক এ দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে গাড়িতে থাকা সেই নয় শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা রাইঘর থেকে সোলাপুর হয়ে নিজেদের শহর ইয়াভাটে ফিরছিলেন। সবাই ঘটনাস্থলেই মারা যায়। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তাছাড়া গুরুতর আহত চালককে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার বিস্তারিত জানতে পুলিশ সদস্যরা এরই মধ্যে তদন্তে মাঠে নেমেছে।’

সূত্র : এনডিটিভি

এসজেড

আরও পড়ুন