• ঢাকা
  • শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৯, ১০:০৬ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৪, ২০১৯, ১০:১৫ এএম

মালয়েশিয়ায় নিখোঁজ ব্রিটিশ মেয়ে নোরার মৃতদেহ উদ্ধার

লন্ডন সংবাদদাতা
মালয়েশিয়ায় নিখোঁজ ব্রিটিশ মেয়ে নোরার মৃতদেহ উদ্ধার
১৫ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে নোরা


অবশেষে মঙ্গলবার খুঁজে পাওয়া গেছে মালয়েশিয়ায় নিখোঁজ ব্রিটিশ নাগরিক নোরা কুয়োইরিন এর মৃত দেহ। বার্তা সংস্থা বিবিসি জানায়, নোরার বাবা মা তাদের ১৫ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে নোরার মৃতদেহ শনাক্ত করেন। 

গত ৪ আগস্ট নোরা মালয়েশিয়ার ডুসান রিসোর্ট থেকে নিখোঁজ হয়। তার পিতা মাতা বলে আসছেন তাকে অপহরণ করা হয়েছে। নোরা তার মা বাবার সাথে মালয়েশিয়াতে ঘুরতে গিয়েছিল। 

বিবিসি জানিয়েছে, নোরার অপহরণ স্থানের দুই কিলোমিটার দূরে তার মৃতদেহ পাওয়া যায়। এ সময়, তার পরনে কোন কাপড় ছিল না বলে উল্লেখ করেছে বার্তা সংস্থা বিবিসি। বুধবার তার ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া যাবে বলে ধারণা করছে সংবাদ মাধ্যমগুলো।

৪ আগস্ট থেকে নিখোঁজ কিশোরী নোরা কুয়োইরিনকে খুঁজে পেতে পুলিশের সাড়ে ৩শ’ সদস্য কাজ করছিল। এছাড়া কেউ নোরার সন্ধান দিতে পারলে তাঁকে ১০ হাজার পাউন্ড পুরস্কার দেওয়ার ঘোষণাও দেয়া হয়েছিল নোরার পরিবার থেকে। নোরার ফরাসি মা এবং আইরিশ বাবা ২০ বছর ধরে লন্ডনে বসবাস করছেন।  

জন্মের পর থেকেই স্বাভাবিক মানসিক বিকাশ না হওয়া নোরা ছিল বুদ্ধি প্রতিবন্ধী। কয়েক সপ্তাহ আগে নোরার বাবা মা তাকে নিয়ে মালয়েশিয়ার দুসান ফরেস্ট ইকো রিসোর্টে বেড়াতে এসেছিলেন। ৪ আগস্ট সকালে ঘুম থেকে উঠে নোরার বাবা দেখেন, নিজের কক্ষ থেকে নিখোঁজ হয়ে গেছে নোরা। সে সময় নোরার ঘরের জানালা খোলা দেখতে পান তাঁরা। নোরার পরিবারের দাবি, একা একা সে কোথাও যাতায়াত করে না। পুলিশ নিখোঁজ বললেও নোরার পরিবার বলে আসছিল এটা অপহরণ।

আরআই

Islami Bank