• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৯, ০৬:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৭, ২০১৯, ০৬:৪৮ পিএম

দিল্লির এআইআইএমএস হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড

দিল্লির এআইআইএমএস হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড
সুত্র: নিউজ নাউ

ভারতের গুরুত্বপূর্ণ বাণিজ্যিক নগরি দিল্লিতে অবস্থিত এআইআইএমএস (অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স) হাসপাতাল সংলগ্ন একটি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার (১৭ আগস্ট) ভারতীয় বার্তা সংস্থা এনডিটিভি প্রকাশিত এক সংবাদে জানা যায়, হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড বিল্ডিংটির  প্রথম তলা থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত। পরে তা ছড়িয়ে পড়তে শুরু করলে ভবনের দ্বিতীয় তলার জানালা দিয়ে নির্গত ধোয়া পথচারীদের চোখে পড়লে। সঙ্গে সঙ্গে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে অবগত করা হয়। এরইমধ্যে আগুন ধীরে ধীরে চিকিৎসকদের জন্য নির্ধারিত ভবন ও হাসপাতালের রিসার্চ ল্যাবসহ মূল ভবনের অন্যান্য অংশে ছড়িয়ে পড়তে শুরু করেছে বলে খবরে বলা হয়।

বিজেপি নেতা ও ভারতের সাবেক মন্ত্রী অরুণ জেটলি- ফাইল ফটো

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত, সেখানে ফায়ার ব্রিগেড ও সিভিল সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেছেন। ফায়ার সার্ভিসের মোট ৩৪টি ইউনিট ভবনের আগুন নিয়ন্ত্রনে একযোগে কাজ করে যাচ্ছে।

এদিকে প্রকাশিত খবরে জানা যায়, অগ্নিকাণ্ডের কবলে পড়া এই হাসপাতালটির আইসিইউ-তে গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন বিজেপি নেতা এবং দেশটির সাবেক মন্ত্রী অরুণ জেটলি। তবে বর্তমানে তিনি কি পরিস্থিতে রয়েছেন সে ব্যাপারে কোনো তথ্য জানা যায়নি।

এখন পর্যন্ত এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এনডিটিভি/নিউজ নাউ

এসকে