• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৯, ০৫:২৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৯, ২০১৯, ০৬:০১ পিএম

এক সম্পাদক ব্যাংকের এমডিকে হুমকি দিয়েছেন : প্রধানমন্ত্রী

এক সম্পাদক ব্যাংকের এমডিকে হুমকি দিয়েছেন : প্রধানমন্ত্রী
সংবাদ সম্মেলনে প্রশ্নের উত্তর দিচ্ছেন ধানমন্ত্রী শেখ হাসিনা -টিভি থেকে নেয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতীয় দৈনিকের এক সম্পাদক ব্যাংকের এমডিকে হুমকি দিয়ে বলেছেন, টাকা না দিলে সব তথ্য ফাঁস করা হবে। তার জীবনটাই নাকি শেষ করে দেবে ওই সম্পাদক। 

মঙ্গলবার (২৯ অক্টোবর) গণভবনে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ব্যাংকের এমডিকে ফোন করে জানিয়ে দিয়েছে চেয়ারম্যানকে বলতে, যে কত দিতে হবে না দিলে তার বিরুদ্ধে লেগে যাবে। সেই সম্পাদকের নাম ও রেকর্ড আছে আমার কাছে।

দুর্নীতিবাজ কতজনের তালিকা আছে এমন এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, কত জনের তালিকা আছে আমি এটা কেন বলবো। তবে এটুকু বলতে পারি, কোন এক পত্রিকার সম্পাদক কোন এক ব্যাংকের চেয়ারম্যানকে ফোন করে বলেছে, কিছু একটা টাকা চায়, সেটা যদি না দেয়া হয়, তবে তার বিরুদ্ধে এমন লেখা লিখবে, যে তার জীবটাই ধ্বংস করে দেবে। সে নামটা নিশ্চয়ই শুনতে চাইবেন এখন। সেটা বের হোক, তারপরে জানবেন।

‘ক্রিকেটের সঙ্গে ক্যাসিনো টেনে আনা ঠিক না’ এমন কথা উল্লেখ করেন প্রধানমন্ত্রী বলেন, হয়তো এখানেও (ক্যাসিনোর) একজন ছিল। যে রকম সাংবাদিক মহলে খুঁজলে তো অনেকের খুঁজে পাওয়া যেতে পারে। ভবিষ্যতে যদি পাই তখন কি করবেন বলেন? সেটাও তো আপনাদের ভাবতে হবে। এটাই বাস্তবতা। কখন কে কিসে ধরা পরে তার কোনও ঠিক নেই। তিনি বলেন, এতদিন ধরে ক্যাসিনো পরিচালিত হয়ে আসছে, কই, আপনারা তো কেউ কোনও নিউজ করেন নি। কোনও সংবাদপত্রে কোন নিউজ আসে নি, যে এ রকম ক্যাসিনো খেলা হয়। আপনারা এত খবর রাখেন, এ রকম আধুনিক আধুনিক যন্ত্রপাতি এসেছে, এত কিছু হলো আপনারা কেউ খবর রাখলেন না ’ ‘আমিই তো এদের ধরার উদ্যোগ আমিই নিয়েছি। কিন্তু এতগুলো চ্যানেল আছে, আপনারা কেউ নিউজ করতে পারলেন না? ধরবো আমরা, তারপরে আমাদেরই এ ব্যাপরে প্রশ্ন করবেন, এটা তো হয় না। বরং আপনারা সাহায্য করেন, আর একটু খুঁজে বের করেন কোথায় কি পাওয়া যায়।

টিএইচ/এএইচএস/এসএমএম

আরও পড়ুন