• ঢাকা
  • শুক্রবার, ০৩ এপ্রিল, ২০২০, ১৯ চৈত্র ১৪২৬
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০৭:৫০ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০৭:৫০ পিএম

নিজের গায়ে পেট্রোল ঢাললেন প্রেমিকা, আগুন লাগিয়ে চম্পট প্রেমিকের

আন্তর্জাতিক ডেস্ক
নিজের গায়ে পেট্রোল ঢাললেন প্রেমিকা, আগুন লাগিয়ে চম্পট প্রেমিকের
প্রতীকী ছবি

প্রকাশ্যে প্রেমিকার গায়ে আগুন লাগিয়ে চম্পট দিল এক প্রেমিক। ৫০ শতাংশ অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিকা।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় মহারাষ্ট্র নাসিকের লাসানগাঁও বাসস্ট্যান্ডের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় প্রেমিকের দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকায় জানায়, প্রেমিকার বয়স ৩৫ বছর। তার স্বামীর মৃত্যু হয়েছে। তারপরই ২৫ বছরের যুবক রামেশ্বর ভগবতের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু ইদানীং অন্য এক মহিলাকে নিয়ে দু’জনের মধ্যে গোলমাল শুরু হয়। রামেশ্বর নামে ওই যুবক অন্য এক মহিলার সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সেটা জানতে পারার পর থেকেই তাদের মধ্যে গোল বাধে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) ৩৫ বছরের ওই প্রেমিকা রামেশ্বরকে লাসানগাঁও বাসস্ট্যান্ডে ডেকে পাঠান। রামেশ্বরের সঙ্গে তার আরও দুই বন্ধু ঘটনাস্থলে গিয়ে পৌঁছান। দু’জনের মধ্যে অনেকক্ষণ কথা কাটাকাটি চলার পর ওই মহিলাই নিজের গায়ে পেট্রোল ঢেলে ফেলেন। তিনি নিজেই সঙ্গে করে ওই এক বোতল পেট্রোল এনেছিলেন, জানিয়েছে পুলিশ।

ওই নারীর বয়ান অনুযায়ী, রামেশ্বরই দেশলাই দিয়ে তার গায়ে আগুনটা লাগিয়ে দেন।

পেট্রোল অত্যন্ত দাহ্য হওয়ায় দাউদাউ করে জ্বলে ওঠে। যন্ত্রণায় চিৎকার করতে শুরু করেন ওই নারী। কিন্তু ততক্ষণে বিপদ বুঝে ঘটনাস্থল থেকে সহযোগীদের নিয়ে চম্পট দেন রামেশ্বর। তার দুই সহযোগী গ্রেফতার হলেও এখনও রামেশ্বরের খোঁজ পায়নি পুলিশ।

এসএমএম