• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২০, ১২:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২০, ০১:০০ পিএম

মেয়ে হওয়ায় নবজাতককে পানিতে চুবিয়ে হত্যা করলেন মা

মেয়ে হওয়ায় নবজাতককে পানিতে চুবিয়ে হত্যা করলেন মা
ফাইল ছবি

গত চৌদ্দ মাস আগে বিয়ে হয় সরিতার। একমাস আগে সরিতা একটি কন্যা সন্তানের জন্ম দেন। কিন্তু তিনি চেয়েছিলেন তার ছেলে সন্তান হোক। সেই রাগে মাত্র একমাস বয়সি কন্যা সন্তানকে ড্রাম ভর্তি পানির মধ্যে ডুবিয়ে হত্যা করলেন মা।

সম্প্রতি এই নৃশংস ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ভোপালের খাজুরির দেহারিয়া কালানের।

স্থানীয়রা জানায়, গত ১৪ মাস আগে গ্রামের বাসিন্দা শচিন মেওয়াদার সঙ্গে বিয়ে হয় অভিযুক্ত সরিতার। একমাস আগে সরিতা কন্যা সন্তানের জন্ম দেন। পরিবারের বাকিদের মেয়ে হওয়ায় কোনও সমস্যা ছিল না। কিন্তু খুশি ছিলেন না সরিতা।

ঘটনার দিন মেয়ে কিঞ্জলকে নিয়ে ঘরেই ছিল অভিযুক্ত। তার স্বামী চাষের কাজে মাঠে গিয়েছিলেন। পরিবারের বাকি সকলেই উঠোনে ছিলেন। পরিবারের অভিযোগ, হঠাৎই তাদের পুত্রবধূ বাড়ির বাইরে বেরিয়ে এসে জানান, সন্তানকে খুঁজে পাচ্ছেন না তিনি। চারিদিকে খুঁজলেও কোথাও সন্ধান মেলেনি। এরপরেই খবর দেওয়া হয় পুলিশে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ছিল, হয় সদ্যোজাতকে খুন করা হয়েছে, নয়তো কোনও পশু শিশুটিকে বাড়ির বাইরে টেনে নিয়ে গিয়েছে। ফলে শুরু হয় তল্লাশি। বাড়ির চারিদিকে খোঁজা হয় তন্নতন্ন করে। শেষে বাড়ির একটি ৫০ লিটারের জলের ড্রাম থেকে শিশুটির দেহ উদ্ধার হয়। এরপরেই পুলিশের সন্দেহ বাড়ে। টানা জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়েন অভিযুক্ত। স্বীকার করে নেন, মেয়ে হওয়ায় সে খুশি হয়নি। ফলে সন্তানকে খুন করেন তিনি।

জাগরণ/এমআর