• ঢাকা
  • মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৭ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২১, ০৩:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৫, ২০২১, ০৩:৩৮ পিএম

দ্বিতীয় সন্তানের প্রত্যাশায় ব্রিটিশ রাজপুত্র

দ্বিতীয় সন্তানের প্রত্যাশায় ব্রিটিশ রাজপুত্র

সাসেক্সের রাজা-রানির ঘর আলো করে আসছে দ্বিতীয় সন্তান। ব্রিটিশ রাজপুত্র হেনরি চার্লস অ্যালবার্ট, হ্যারি আর রাজবধূ মেগান মার্কেলের মুখপাত্র সংবাদমাধ্যম বিবিসিকে এই তথ্য জানিয়েছেন।

এ বছরের মে মাসে দুই বছরে পা দিতে যাচ্ছে এই রাজকীয় জুটির প্রথম সন্তান আর্চি হ্যারিসন। আশা করা যাচ্ছে এ বছর পরিবারের নতুন সদস্য হিসেবে যোগ দিতে যাচ্ছে আর্চির ছোট ভাই বা বোন।

গত বছরের নভেম্বরে এক সাক্ষাৎকারে নিজের গর্ভপাতের কষ্টকর অভিজ্ঞতা শেয়ার করেছিলেন মেগান মার্কেল। নতুন অতিথির আগমনী বার্তায় সেই দুঃখ কিছুটা হলেও ভুলে থাকতে পারবেন এই দম্পতি।

ব্রিটিশ রাজপরিবারের মুখপাত্র জানান, এই আনন্দের সংবাদ সবার সঙ্গে ভাগ করতে পেরে হ্যারি-মেগান দুজনই উচ্ছ্বসিত। রানি এলিজাবেথসহ রাজপরিবারের বাকি সদস্যরাও এই সুসংবাদের পর আনুষ্ঠানিক বার্তায় এই জুটিকে অভিনন্দন জানান।

এ উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রীর সঙ্গে একটি সাদাকালো ছবি শেয়ার করেছেন হ্যারি। রাজ সিংহাসনের ৮ম উত্তরাধিকার হতে যাচ্ছেন তার অনাগত সন্তান।

তবে সন্তান আগমনের নির্দিষ্ট কোনো দিনক্ষণ না জানালেও মেগানের সাম্প্রতিক ছবি দেখে তিনি যে সন্তানসম্ভবা সেটি অনেকেই আঁচ করতে পেরেছেন ।

আরও পড়ুন