• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২১, ০৫:০৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৭, ২০২১, ০৫:০৮ পিএম

দ্বিতীয় বিয়ের কারণ জানালেন দিয়া মির্জা

দ্বিতীয় বিয়ের কারণ জানালেন দিয়া মির্জা

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন তিনি। পাত্র বৈভব রেখির সঙ্গে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে সাত পাকে বাঁধা পড়েন তিনি। 

তবে দ্বিতীয় বিয়ে নিয়ে নেট নাগরিকদের কটাক্ষের শিকার হন দিয়া। তাদের মতে, একাধিক বিবাহ বলিউড তারকাদের অভ্যাসে পরিণত হয়ে গেছে। হয়ত সামনে দ্বিতীয় স্বামী ছেড়ে তৃতীয় স্বামীর হাত ধরবেন দিয়া। 

যদিও এসব বিষয় এড়িয়ে চলছেন দিয়া। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করে আনন্দময় সময় ভাগ করে নিচ্ছেন শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে। ছবি প্রকাশের পাশাপাশি প্রকাশ করেছেন মনের আবেগ। 

ইন্সটাগ্রামে দিয়া লেখেন, ভালোবাসা যে বৃত্তে এসে সম্পূর্ণ হয়, তাকে পরিবার বলে। ভালোবাসার দরজায় এসে কড়া নাড়া, সেই শব্দ শুনতে পেয়ে দরজা খুলে দেওয়া এবং তার চোখে নিজেকে খুঁজে পাওয়া—অলৌকিক ঘটনা ছাড়া আর কিছুই নয়। সেই পূর্ণতা আর আনন্দই এবার বৃহত্তর পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চাই। আমি চাই, সব ধাঁধারা যেন নিজেদের হারিয়ে যাওয়া টুকরোগুলো খুঁজে পায়। কামনা করি, সব হৃদয়ের অসুখ যেন সেরে ওঠে। প্রার্থনা করি, ভালোবাসার এই অলৌকিক ধরন যেন আমাদের সবার জীবন ঘিরে ধীরে ধীরে উন্মোচিত হয়।”  

এর আগে দিয়ার সঙ্গে বিয়ে হয়েছিল সাহিল সাঙ্ঘির। তার সঙ্গে বেশ কয়েক বছর সংসার করার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। দিয়া–সাহিলের সম্পর্কে থাবা বসায় বিবাহবহির্ভূত সম্পর্ক। তার জেরেই দিয়া ও সাহিল বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানা যায়। যদিও দিয়া মির্জা এ বিষয়ে কখনো মুখ খোলেননি। বিচ্ছেদের পর লকডাউনের মধ্যে মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে দিয়া মির্জা সম্পর্কে জড়ান।