• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১, ১০:০২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১১, ২০২১, ১০:০২ পিএম

তৃণমূলের ফাঁস হওয়া অডিওতে বিজেপির জয়ের ‘আশঙ্কা’

তৃণমূলের ফাঁস হওয়া অডিওতে বিজেপির জয়ের ‘আশঙ্কা’

বিধানসভা নির্বাচনের চতুর্থ দফা ভোটগ্রহণের মাঝেই পশ্চিমবঙ্গের প্রধান রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের প্রধান কৌসুলি প্রশান্ত কিশোরের একটি অডিও ফাঁস করেছে দলটির প্রধান প্রতিদ্বন্দ্বী বিজেপি। 

বিজেপির তথ্য ও সম্প্রচার বিভাগের প্রধান অমিত মালব্য জানান, শুক্রবার এই অডিও রেকর্ডটি সামাজিক মাধ্যম 'ক্লাব হাউসে'থেকে সংগ্রহ করেন তিনই। ফাঁস হওয়া অডিও ক্লিপে নির্বাচনে বিজেপির অবস্থান নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন প্রশান্ত - এমন দাবি তার।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে মোদি বিজেপির জয়ে বড় ভূমিকা রাখবেন এমন কথা বলা হয়েছে অডিওতে। এছাড়াও রাজ্যের হিন্দুদের অর্ধেক ভোট পাওয়ার পাশাপাশি মতুয়াদের দুই তৃতীয়াংশ ও দলিত সম্প্রদায়ের ভোটও বিজেপির ঝুলিতে যাচ্ছে বলে উল্লেখ করা হয়। রাজ্যে মোদির জনপ্রিয়তাই বিজেপির জয়ের কারণ হতে পারে বলে আলোচনা করা হয় অডিওটিতে।

বিজেপির দাবি, তৃণমূলের ভোট কৌসুলি প্রশান্ত কিশোরের রাজ্যে বিজেপির জয় স্বীকার করে নিয়েছেন। যদিও রোববার (১১ এপ্রিল) কিশোর এই দাবি প্রত্যাখ্যান করে বিজেপির প্রতি তার পুরো অডিও রেকর্ড সামনে আনার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

আরও পড়ুন