• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৯:১৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০২১, ০৯:১৭ পিএম

‘নির্বাচনে বিজেপির সেঞ্চুরি, মমতা বোল্ড আউট’

‘নির্বাচনে বিজেপির সেঞ্চুরি, মমতা বোল্ড আউট’

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির জয়ের সম্ভাবনা আর তৃণমূলের ভরাডুবির ইঙ্গিত দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বর্ধমানে সোমবারের (১২ এপ্রিল) নির্বাচনী জনসভায় মোদি বলেন, “পশ্চিমবঙ্গের ভোটাররা এত বেশি চার আর ছয় মেরেছেন যে চতুর্থ ধাপের ভোটগ্রহণেই সেঞ্চুরি করে ফেলেছে বিজেপি।”

এদিকে নন্দিগ্রামে জয় নিয়ে আত্মবিশ্বাসী এই বিজেপি নেতার দাবি, মমতাকে ‘ক্লিন বোল্ড’ করেছেন এই অঞ্চলের ভোটাররা। এসময় মোদি আরও বলেন, “অপমান করতে হলে আমাকে করুন । বাংলার মর্যাদা আর সংস্কৃতিকে অপমান করবেন না।”

এনডিটিভি জানায়, বিজেপির নির্বাচনী সভায় এদিন করোনা উপেক্ষা করেই ব্যাপক জনসমাগম দেখা গেছে। যদিও আয়োজকদের দাবি মাস্ক পড়েই ময়দানে হাজির হয়েছিলেন সমর্থকরা। 

এদিকে আনন্দবাজার জানায়, একই দিনে উত্তর ২৪ পরগনার রানাঘাটে জনসভা করেন তৃণমূল কংগ্রেস নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসময় শীতলকুচিতে ভোটগ্রহণের সময় কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ যুবকের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে দায়ী করেন তিনি।

এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও তার বিরুদ্ধে ষড়যন্ত্রে যুক্ত আছেন বলে দাবি করেন মমতা। ২০১৯ সালে কাশ্মীরের পুলওয়ামার হামলায় ভারতীয় জওয়ানদের মৃত্যুর পেছনেও মোদির ব্যর্থতাকে তুলে ধরেন এই নেত্রী।

আরও পড়ুন