• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: মে ৪, ২০২১, ০৫:০০ পিএম
সর্বশেষ আপডেট : মে ৪, ২০২১, ০৫:৪৪ পিএম

মা-বাবার বিচ্ছেদ নিয়ে যা বললেন বিল গেটসকন্যা

মা-বাবার বিচ্ছেদ নিয়ে যা বললেন বিল গেটসকন্যা

কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে গেটস পরিবার – নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রামের এক স্টোরিতে এই প্রতিক্রিয়া জানিয়েছেন বিল গেটস ও মেলিন্ডার মেয়ে জেনিফার।

সোমবার বাবা-মায়ের বিবাহবিচ্ছেদের ঘোষণায় নিজের অনুভূতি প্রকাশ করে তিনি জানান,  “এখনো নিজেকে সামলে উঠতে পারিনি। নিজের পাশাপাশি এই কঠিন সময়ে পরিবারকেও যতটুকু সম্ভব সমর্থন দিচ্ছি।”

বিলিয়নিয়ার গেটস দম্পতির বড় সন্তান ২৫ বছর বয়সী জেনিফার। তার ছোট ভাই রোরি ২২ ও বোন ফিবি এবছর ১৯-এ পা দিচ্ছে। ২০১৮ সালে স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে হিউম্যান বায়োলজি নিয়ে পড়াশোনা শেষে ঘোড়া দৌড়ের প্রতিযোগিতায় মনোযোগ দেন জেনিফার গেটস। 

বর্তমানে নিউইয়র্কে মেডিসিন বিষয়েও উচ্চতর ডিগ্রির জন্য অধ্যয়নরত আছেন তিনি জেনিফার। ফ্লোরিডাতে ৩ কোটি ৭০ লাখ ডলারের একটি ফার্মেরও মালিক তিনি। জানুয়ারিতে বিয়ে করেন মিসরীয় সহপাঠী নায়েল নেসারকে।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সোমবার রাতে ২৭ বছরের সংসারের ইতি টেনে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন গেটস দম্পতি। এদিকে ইনস্টাগ্রামে জেনিফার জানান, গোটা পরিবারের জন্যেই এটি খুব কঠিন সময়। আর তাই জীবনের নতুন অধ্যায় শুরুর জন্য সবার কাছে সহযোগিতা ও সহমর্মিতার আহ্বান জানিয়েছেন তিনি।