• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৩, ২০২১, ০১:২৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৩, ২০২১, ০১:২৭ পিএম

গত ২৪ ঘণ্টায় ভারতে চার হাজারের বেশি মৃত্যু

গত ২৪ ঘণ্টায় ভারতে চার হাজারের বেশি মৃত্যু

ভারতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে চার হাজার ১২০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে শনাক্ত হয়েছেন তিন লাখ ৬২ হাজার ৭২৭ জন।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে ওয়ার্ল্ডোমিটারস (করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট) থেকে এ তথ্য পাওয়া গেছে।

ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী, মহামারির শুরু থেকে বৃহস্পতিবার পর্যন্ত দেশটিতে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দুই কোটি ৩৭ লাখ তিন হাজার ৬৬৫।

বুধবার একই সময়ের তথ্য অনুযায়ী, মোট আক্রান্ত ছিল দুই কোটি ৩৩ লাখ ৪০ হাজার ৯৩৮ জন। যা বুধবারের তুলনায় প্রায় সাড়ে ১৪ হাজার বেশি। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন তিন লাখ ৬২ হাজার ৭২৭ জন।

এদিকে, মহামারির শুরু থেকে বৃহস্পতিবার পর্যন্ত দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা দুই লাখ ৫৮ হাজার ৩১৭। বুধবার একই সময়ের মোট মৃত্যুর সংখ্যা ছিল দুই লাখ ৫৪ হাজার ১৯৭। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৪ হাজার ১২০ জন।

যুক্তরাষ্ট্র করোনাভাইরাসে সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ। ব্রাজিল করোনায় আক্রান্তের দিক থেকে তৃতীয় ও মৃত্যুর দিক দিয়ে তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে। করোনায় আক্রান্তের তালিকায় দ্বিতীয় স্থানে আছে ভারত।