• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৭, ২০২১, ০১:০৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৭, ২০২১, ০১:১৬ পিএম

ফিরহাদদের গ্রেপ্তারের প্রতিবাদে মমতার ধর্না

ফিরহাদদের গ্রেপ্তারের প্রতিবাদে মমতার ধর্না

নারদ-কাণ্ডে পশ্চিমবঙ্গের মন্ত্রী ফিরহাদ হাকিমসহ চারজনকে গ্রেপ্তার করেছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)। সোমবার সকালে ফিরহাদ ছাড়াও গ্রেপ্তার করা হয় সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কেও। বর্তমানে তাদের নিজাম প্যালেসে রাখা হয়েছে।

এদিকে ফিরহাদের গ্রেপ্তারের প্রতিবাদে ও তাদের মুক্তির দাবিতে সিবিআই দপ্তর নিজাম প্যালেসে ধর্নায় বসেছেন পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

ভারতের আনন্দবাজার পত্রিকা জানায়, সোমবার সকালে ফিরহাদকে চেতলার বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার পর মমতা যান ফিরহাদের বাড়িতে। সেখান থেকে সোজা চলে যান নিজাম প্যালেসে। সেখানে মমতা সাংবাদিকদের বলেন, “ওদের সঙ্গে দেখা করতে এসেছি।” এই গ্রেপ্তারকে বেআইনি বলে মমতা বলেছেন যতক্ষণ না তাকে গ্রেপ্তার করা হচ্ছে, তিনি নিজাম প্যালেস ছাড়ছেন না।

সোমবার সকালে কলকাতার সাবেক মেয়র, তৃণমূলের বিধায়ক এবং মন্ত্রী ফিরহাদ হাকিমের চেতলার বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। সকাল নয়টার দিকে নাগাদ তাকে বাড়ি থেকে নিয়ে যায় সিবিআই। এদিন সকালেই মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায় ও রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কেও নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয়। সকাল সাড়ে ১০টার দিকে অ্যারেস্ট মেমোয় সই করানো হয় এই চারজনকে।

আরও পড়ুন