• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৭, ২০২১, ০৭:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৭, ২০২১, ০৮:২৭ পিএম

ফিরহাদ হাকিমসহ ৪ তৃণমূল নেতার অন্তর্বর্তীকালীন জামিন

ফিরহাদ হাকিমসহ ৪ তৃণমূল নেতার অন্তর্বর্তীকালীন জামিন

নারদ কেলেঙ্কারির মামলায় আটক তৃণমূল নেতাদের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছে ভারতের তদন্ত সংস্থা সিবিআইয়ের বিশেষ আদালতে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, করোনা পরিস্থিতি বিবেচনায় সোমবার (১৭ মে) কলকাতার আদালতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই মামলার শুনানি হয়। আদালতে তৃনমূলের পক্ষে ছিলেন দলটির সাবেক সাংসদ ও আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

নারদ কাণ্ডে বিরোধী দল বিজেপির নেতা শুভেন্দু অধিকারী ও বিধায়ক মুকুল রায়কে কেন গ্রেপ্তার করা হয়নি তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। বিধানসভার অধ্যক্ষের অনুমতি ছাড়া সিবিআই কিভাবে মন্ত্রী এবং জনপ্রতিনিধিদের গ্রেফতার করল - সেই প্রশ্নও রাখেন কল্যাণ।

সিবিআইয়ের পক্ষের আইনজীবীরা আটক তৃণমূল নেতাদের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানালে করোনা পরিস্থিতি মোকাবিলায় তাদের দায়িত্ব পালনের সুযোগ চেয়ে আবেদন জানান তৃনমূলের আইনজীবী। আদালতে অভিযোগের প্রেক্ষিতে চার্জশিট জমা দেয় সিবিআই।

সোমবার সকালে নারদ কেলেঙ্কারির মামলায় মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে সিবিআই। এসময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও হাজির হন কলকাতার নিজাম প্যালেসে।

আরও পড়ুন