• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০২১, ১০:১০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০২১, ১০:১০ পিএম

বিজেপির নেতার ‘ঘনিষ্ঠজন’ গ্রেপ্তার, বানোয়াট দাবি শুভেন্দুর

বিজেপির নেতার ‘ঘনিষ্ঠজন’ গ্রেপ্তার, বানোয়াট দাবি শুভেন্দুর

পশ্চিমবঙ্গের প্রধান বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত এক ব্যক্তিকে অস্ত্র আইনে গ্রেপ্তার করেছে পুলিশ। শেখ আমির ওরফে আরমান ভোলা নামের এই ব্যক্তিকে বিভিন্ন সময় শুভেন্দুর সঙ্গে দেখা গেছে। একসঙ্গে ছবিও আছে দুজনের।

তবে বিরোধী দলনেতার দাবি, এই ‘ঘনিষ্ঠতা’ মিডিয়ার সৃষ্টি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, আরমানের সঙ্গে ঘনিষ্ঠতার প্রসঙ্গ উড়িয়ে দিয়ে শুভেন্দু বলছেন এই ‘ঘনিষ্ঠ’ শব্দটা সংবাদমাধ্যম তৈরি করেছে।

কর্মকর্তারা জানান, রবিবার রাতে সোনাপোতা টোলপ্লাজার কাছ থেকে দুই সঙ্গীসহ আরমানকে গ্রেপ্তার করা হয়। হলদিয়ার বাসিন্দা আরমানসহ ৩ জনকে তমলুক আদালতে তোলা হয় সোমবার। তাদের ১১ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

সোমবার এই খবর প্রকাশের পরই প্রশ্নের মুখে পড়েন শুভেন্দু। সাংবাদিকদের তিনি বলেন, ২ মের পর থেকে ৩ হাজারের বেশি মিথ্যা মামলা হয়েছে পশ্চিমবঙ্গে। এ নিয়ে সিবিআই তদন্তের দাবি করে সুপ্রিম কোর্টে যাওয়ারও হুঁশিয়ারি দেন তিনি।

তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ তুলে এই বিজেপি নেতা আরও বলেন, “এসব মামলার ৯০ ভাগই মিথ্যা। এটা পশ্চিমবঙ্গে নতুন কিছু নয়। এসব করে বিরোধী দলকে আটকে রাখা যাবে না।”

আরও পড়ুন