• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১, ১২:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৫, ২০২১, ০৬:৩৮ এএম

কলেজের লাইব্রেরির মধ্যেই কলেজছাত্রীকে ধর্ষণ

কলেজের লাইব্রেরির মধ্যেই কলেজছাত্রীকে ধর্ষণ

কলেজের লাইব্রেরির মধ্যেই কলেজছাত্রীকে ধর্ষণ! ধর্ষণ করেছে বহিরাগত এক যুবক! অভিযোগ এমনই। আর এই অভিযোগকে ঘিরেই শোরগোল পড়ে গিয়েছে ভারতের কোচবিহারের তুফানগঞ্জে। এরই মধ্যে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে কোচবিহারের তুফানগঞ্জ মহাবিদ্যালয়ে। ঘটনার তিনদিন পর এই খবর চাউর হতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মহাবিদ্যালয় চত্বর থেকে শুরু করে গোটা এলাকায়। অভিযোগ, ৩০ নভেম্বর কলেজের ফাঁকা লাইব্রেরিতে দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীকে ধর্ষণ করে এক যুবক। অভিযুক্ত ওই যুবক কলেজের ছাত্র নয়। তাপস দাস নামে অভিযুক্ত ওই যুবক বহিরাগত। জায়গীর চিলাখানা এলাকার বাসিন্দা তিনি।

ঘটনার ৩ দিন পর শনিবার সন্ধ্যায় ওই ছাত্রীর পরিবার তুফানগঞ্জ থানায় অভিযুক্ত ওই যুবকের নামে অভিযোগ দায়ের করে। জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে তুফানগঞ্জ মহকুমা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, নির্যাতিতা ছাত্রীটি বর্তমানে তুফানগঞ্জ মহাকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা ভালো নয়।

অন্যদিকে ওই কলেজের অধ্যক্ষ দেবাশিষ চট্টোপাধ্যায় জানিয়েছেন, নির্যাতিতা ছাত্রীর অভিভাবক আজই ঘটনার কথা তাদের জানান। তারপরই পুলিশে খবর দেওয়া হয়। কিন্তু বহিরাগত যুবক কী করে কলেজের মধ্যে ঢুকল? এই প্রশ্নে খোদ অধ্যক্ষই কলেজের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন। যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

এমইউ