• ঢাকা
  • রবিবার, ২২ মে, ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২১, ১২:৫০ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৬, ২০২১, ১২:৫০ এএম

কেএফসির হট উইংসে আস্ত মুরগির মাথা

কেএফসির হট উইংসে আস্ত মুরগির মাথা
সংগৃহীত ছবি

ব্রিটেনের বাসিন্দা গ্যাব্রিয়েল। হঠাৎ একদিন তার খুব ইচ্ছা করে কেএফসির হট উইংস খাওয়ার। সঙ্গে সঙ্গে এর অর্ডার দেন তিনি। সময়মতো পেয়েও যান।

কিন্তু তা মুখে দিতে গিয়েই চমকে ওঠেন গ্যাব্রিয়েল। কারণ, সেটি আস্ত মুরগির মাথা দিয়ে তৈরি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি ভাইরাল হয়েছে।

গ্যাব্রিয়েল জানান, বিখ্যাত রেস্তোরাঁ চেন কেএফসির হট উইংস অর্ডার করেন তিনি।  ফিরতি হিসেবে পান আস্ত মুরগির মাথা।

তার দাবি-পালক, ঠোঁট, চোখ সহ তা ভেজেছেন বাবুর্চিরা।

গত ৩ ডিসেম্বর গ্যাব্রিয়েলের এই বিস্ময়কর অভিজ্ঞতার কথা শেয়ার করে টুইট করা হয়। তাতে পোস্ট করা হয় মুরগির মাথার ছবিটিও।

জানা যায়, কেএফসি থেকে মিল বক্সের অর্ডার করেন গ্যাব্রিয়েল। সেটি খুলে হট উইংসে কামড় বসাতে গিয়ে বিস্মিত হন তিনি। দেখতে পান ঠোঁট-পালকসহ আস্ত মুরগির মাথা।

পরে এ নিয়ে নেটপাড়ায় হইচই পড়ে যায়। স্বভাবতই জনপ্রিয় ফ্রায়েড চিকেন রেস্তোরাঁ চেনের গুণগত মান নিয়ে প্রশ্ন ওঠে। গ্রাহকরা যে যার  মতো করে ধুয়ে দেন প্রতিষ্ঠানকে।

একপর্যায়ে এ নিয়ে মুখ খোলে কেএফসি। তারা বলছে, ‘ছবিটি দেখে আমাদেরও চোখ কপালে উঠেছে। আমরা এই ঘটনার তদন্ত করছি। তবে আবারও বলছি, আমরা মাংস দিয়েই সব পদ তৈরি করি।’

একইসঙ্গে গ্যাব্রিয়েলের কাছে ক্ষমা চেয়েছে কেএফসি। তাকে এবং তার পরিবারকে বিনামূল্যে একদিন খাওয়ার আমন্ত্রণ জানিয়েছে তারা।

জাগরণ/এসএসকে