• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ০১:২৫ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৬, ২০২২, ০৭:২৫ পিএম

প্রেমিককে খুঁজতে কোচবিহারে বাংলাদেশি তরুণী

প্রেমিককে খুঁজতে কোচবিহারে বাংলাদেশি তরুণী
সংগৃহীত ছবি

ভালোবাসা, প্রেমের কোনও বয়স নেই। প্রেম মানে না বয়সের বাঁধা। তাই তো বিভিন্ন সময় প্রেমের টানে ঘর ছাড়ার খবর প্রায়ই পাওয়া যায়। কিন্তু প্রেমিকের খোঁজে এক দেশ থেকে অন্যদেশে চলে যাওয়ার ঘটনা বিরল। এমন দুর্লভ ঘটনার জন্ম দিয়েছেন বগুড়ার এক তরুণী।

প্রেমিকের খোঁজে সীমান্ত ভুলে বাংলাদেশ থেকে ভারতের কোচবিহারে ঢুকে পড়েন এক তরুণী। কিন্তু যে কারণে তিনি ভিন দেশে প্রবেশ করেন তা সফল হয়নি। উল্টো প্রেমিককে না পেলেও পুলিশের চোখে ধরা পড়ে যান।

শনিবার (১৫ জানুয়ারি) বিএসএফের হাতে ধরা পড়ে বাংলাদেশের এক তরুণী। পরে বিএসএফ তাকে সাহেবগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেয়। গ্রেপ্তার করার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হলে উঠে আসে অসমও প্রেমের গল্প।

পুলিশ সূত্রে জানা যায়, আটক তরুণীটি বাংলাদেশের বগুড়ার বাসিন্দা। মাস ছয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় এক যুবকের সঙ্গে আলাপ হয়। তারপর কথাবার্তা থেকে ফোন নম্বরও বিনিময় হয়। আলাপ ক্রমশ প্রেমে পরিণত হয়। 

এইভাবেই বেশ দিন কাটছিল তাদের। কিন্তু হঠাৎই মেয়েটির বাড়ির লোকজন তার জন্য বিয়ে ঠিক করলে বাধে বিপত্তি। আর তাতেই দিশেহারা হয়ে প্রেমিকের খোঁজে সীমান্ত পেরিয়ে চলে আসেন এই কোচবিহারে। কোন ঠিকানা না জানলেও শুধু জানতেন তার প্রেমিক থাকেন কোচবিহারের তুফানগঞ্জে। এতটুকু তথ্য নিয়েই তাকে খুঁজতেই একাই বেরিয়ে পড়েন।

বিএসএফের নজরে পড়তেই গতকাল কোচবিহারের দিনহাটার দিঘলটারিতে ভারত-বাংলাদেশ সীমান্তে ওই তরুণীকে আটক করে তারা। সেখান থেকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। বর্তমানে ঠিকানা এখন তার থানায়। চ্যানেলটোয়েন্টিফোর।

জাগরণ/এসএসকে