• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০২:২৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৮, ২০২২, ০২:২৪ পিএম

মাস্ক না পরায় পুলিশকেই টেনেহিঁচড়ে গাড়িতে তুললো পুলিশ

মাস্ক না পরায় পুলিশকেই টেনেহিঁচড়ে গাড়িতে তুললো পুলিশ

এবার মাস্ক না পরায় এক পুলিশকর্মীকে টেনে-হিঁচড়ে গাড়িতে তুলে নিয়ে আটক করলো দেবগঙ্গা থানা পুলিশ। ঘটনার জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে।

সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, পশ্চিমবঙ্গের দেগঙ্গায় করোনার কড়া বিধিনিষেধ জারি হয়েছে। মঙ্গলবার থেকে দফায় দফায় সপ্তাহে দু’দিন করে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত মোট ৭ দিন এলাকার সব দোকানপাট হাট-বাজার বন্ধ থাকবে। আর তার প্রস্তুতি ইতোমধ্যেই নিতে শুরু করেছে উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন। সোমবার দেগঙ্গার পুলিশ প্রধান সৌমজিৎ বড়ুয়া পুলিশবাহিনী নিয়ে বেড়াচাঁপা-বাদুড়িয়া রাস্তার মোড়ে মানুষকে মাইক প্রচারের মাধ্যমে জন সচেতনতা কর্মসূচি পালন করছিলেন। তাদের সঙ্গে উপস্থিত ছিলেন দেগঙ্গার তৃণমূল কংগ্রেসের সভাপতি আনিসুর রহমান। এ সময় ওই পুলিশকর্মী সাধারণ পোশাকে তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে মাস্কবিহীন অবস্থায় যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ কর্মকর্তারা ওই মাস্কহীন পুলিশকর্মীকে দাঁড় করানোর নির্দেশ দেন। কেনো তিনি মাস্ক পরেননি, তার কারণ জিজ্ঞাসা করায় পুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ওই অভিযুক্ত পুলিশকর্মী। এরপর তাকে টেনে-হিঁচড়ে পুলিশের গাড়িতে তোলা হয় এবং আটক করা হয়। পরে জানা যায় ওই ব্যক্তি রাজ্য পুলিশের কনস্টেবল। রাজ্যের এক মন্ত্রীর নিরাপত্তারক্ষীর দায়িত্বে রয়েছেন।

ইউএম