• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৮, ০৭:২৭ পিএম

কাঁদলেন ইনাম চৌধুরী

কাঁদলেন ইনাম চৌধুরী

 

সিলেটে কারান্তরীণ নেতাকর্মীদের বাড়িতে গিয়ে আবেগে কেঁদেছেন সিলেট- আসনের বিএনপি মনোনীত প্রার্থী ইনাম আহমদ চৌধুরী। কারান্তরীণ সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলী আহমদ, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান আবুল কাসেম জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে যান তিনি। শুক্রবার (৩০ নভেম্বর) তাদের পরিবারের খোঁজ খবর নেন এবং পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন ইনাম। সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে গিয়ে তার মায়ের চোখের কান্না দেখে আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ইনাম আহমেদ চৌধুরী।দীর্ঘ সময় সেখানে অবস্থান করেন তিনি

সময় ইনাম আহমদ বলেন, সারা বাংলাদেশের লাখ লাখ নেতাকর্মী নির্যাতিত হচ্ছে। বিএনপির নেতাকর্মীদের গুম করা হচ্ছে। নদীর জলে ভেসে উঠছে লাশ। আওয়ামী লীগ যখন নির্বাচনী সব করছে তখন বিএনপির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছে না। এমন পরিস্থিতি দ্রুত বন্ধ হওয়া উচিত। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে লেভেল প্লেয়িং ফিল্ড না হলে ২০১৪ সালের পাতানো নির্বাচনের মতোই নির্বাচন হবে বলে মন্তব্য করেন তিনি। আর এমনটি হলে সকল উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকেই খেসারত দিতে হবে বলে হুঁশিয়ারি দেন তিনি। ইনাম বলেন একটি সুন্দর নির্বাচনের জন্য সরকারকে স্বৈরাচারী মনোভাব ত্যাগ করা উচিত। না হয় ইতিহাস তাদের ক্ষমা করবে না।

শুক্রবার সারাদিনই ব্যস্ত সময় পার করেন সিলেটের ভিআইপি প্রার্থী। নেতাকর্মীদের বাড়িতে যাওয়ার পাশপাশি বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি সালেহ আহমদ খসরু, আব্দুল ফাত্তাহ বকশী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ চৌধুরী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি লিটন আহমদ, যুবদল নেতা জামাল আহমেদ খান, কামাল উদ্দিন, এনাম আহমেদ প্রমুখ।

আরআই