• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৪:২৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৪:৫৭ পিএম

২০ দিনের রিমান্ড চেয়ে ফিরোজকে আদালতে প্রেরণ  

২০ দিনের রিমান্ড চেয়ে ফিরোজকে আদালতে প্রেরণ  
আদালতে নেয়া হচ্ছে কৃষক লীগ নেতা শফিকুল আলম ফিরোজ ওরফে কালা ফিরোজকে- ছবি: কাশেম হারুন

কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান ও কৃষক লীগ নেতা শফিকুল আলম ফিরোজ ওরফে কালা ফিরোজের ২০ দিনের রিমান্ড চেয়ে আবেদন প্রেরণ করেছে পুলিশ। ধানমন্ডি থানায় দায়ের করা অস্ত্র ও মাদক আইনের দুটি মামলায় ১০ দিন করে এ রিমান্ড আবেদন করা হয়েছে। 

শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তারের আদালতে হাজির করা হয় ফিরোজকে। এরপরই আদালত ফিরোজের বিষয়ে পুলিশের রিমান্ড আবেদন শুনবেন। তবে আদালতের কার্যক্রম পুনরায় শুরু হয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।
 
এর আগে শফিকুল আলমকে ধানমন্ডি থানা পুলিশের কাছে ন্যস্ত করে র‌্যাব। ধানমন্ডি থানার পরিদর্শক মো. পারভেজ হোসেন জানান, দুই মামলায় শফিকুল আলম ফিরোজের ১০ দিন করে ২০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অবৈধ অস্ত্র ও মাদক রাখার অভিযোগে শনিবার ভোরে মামলা দুটি দায়ের করেন র‌্যাব-২ এর পরিদর্শক মোহাম্মদ আব্দুল হামিদ খান।

শফিকুল আলম ফিরোজ একাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সিজেল (বায়রা) সিনিয়র সহ-সভাপতি।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে ফিরোজসহ পাঁচজনকে আটক করে র‌্যাব। মামলায় বাকি চারজনকে আসামি করা হয়নি। ওই চারজন কলাবাগান ক্রীড়া চক্রের বেতনভুক্ত কর্মচারী হওয়ায় তাদের বিরুদ্ধে মামলা করেনি র‌্যাব। ঢাকায় জুয়ার আখড়া বন্ধে অভিযানে নেমেছে র‌্যাব, যেগুলোর সঙ্গে ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠনগুলোর নেতাদের সম্পৃক্ততা বেরিয়ে আসছে।

এইচ এম/বিএস 
 

আরও পড়ুন