• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৬:৪২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৭:০০ পিএম

কৃষক লীগ নেতা ফিরোজের ১০ দিনের রিমান্ড মঞ্জুর 

জাগরণ প্রতিবেদক 
কৃষক লীগ নেতা ফিরোজের ১০ দিনের রিমান্ড মঞ্জুর 
সফিকুল আলম ফিরোজ

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতা সফিকুল আলম ফিরোজের দুই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালতে এ সংক্রান্ত শুনানি শেষে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন আজাদ রহমান।

২০ দিনের রিমান্ড চেয়ে ফিরোজকে আদালতে হাজির করে পুলিশ। শুনানি শেষে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে অস্ত্র আইনের মামলায় ৫ দিন ও মাদকের মামলায় ৫ দিন রিমান্ড দিয়েছেন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার।

এর আগে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের করা হয়। এ দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড চায় পুলিশ। অস্ত্র মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) নুর উদ্দিন ও মাদক মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) আশিকুর রহমান।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মামলার বিষয়টি নিশ্চিত করেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে হলুদ রংয়ের বিশেষ ধরনের ইয়াবাসহ কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে আটক করে র‌্যাব।

এছাড়া অভিযানে একটি বিদেশি পিস্তল, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক করা হয় আরো কয়েকজনকে।

অভিযান শেষে র‍্যাব-২’র অধিনায়ক আশিক বিল্লাহ গণমাধ্যমকে বলেন, আমাদের কাছে তথ্য ছিল, এই ক্লাবের ক্রীড়া সংস্থার আড়ালে বিভিন্ন অবৈধ কর্মকাণ্ড পরিচালিত হতো। এর ভিত্তিতেই অভিযান চালানো হয়। 

এইচএম/বিএস 
 

আরও পড়ুন