• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৯, ২০১৯, ০১:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৯, ২০১৯, ০১:৩৭ পিএম

সেলিম প্রধানের ১০দিনের রিমান্ড আবেদন 

সেলিম প্রধানের ১০দিনের রিমান্ড আবেদন 
সেলিম প্রধান -ফাইল ছবি

অনলাইনে ক্যাসিনো খেলার মূলহোতা হিসেবে পরিচিত সেলিম প্রধানসহ দুইজনের ১০ দিন করে রিমান্ড আবেদন করেছে সিআইডি। আবেদনের ওপর শুনানির জন্য ১৩ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। রাজধানীর গুলশান থানায় মানি লন্ডারিং আইনে দায়ের করা মামলায় রিমান্ড চেয়ে এই আবেদন করা হয়েছে।

বুধবার (৯ অক্ট্টোবর) ঢাকা মহানগর হাকিম সাব্বির ইয়াসির আহসান চৌধুরীর আদালতে এ রিমান্ড আবেদন করেন সিআইডির পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম। 

একই থানায় (গুলশান থানা) মাদক আইনে দায়ের করা অন্য মামলায় ৪ দিনের রিমান্ড শেষে গতকাল মঙ্গলবার (৮ অক্টোবর) আদালতে নেয়া হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান এ আদেশ দেন।

গত বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম চারদিনের রিমান্ড মঞ্জুর করছিলেন। এছাড়া র‌্যাবের অভিযানে বাসা থেকে হরিণের চামড়া উদ্ধারের ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সেলিম প্রধানকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

তার আগে, থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে সেলিম প্রধানকে আটক করা হয়। তিনি বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো ব্যবসার মূলহোতা বলে জানিয়েছে র‌্যাব।

এমএ/একেএস

আরও পড়ুন