• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২০, ২০১৯, ০৭:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০১৯, ০৭:৫৪ পিএম

বিটিআরসির পাওনা আদায়ে নিষেধাজ্ঞা চেয়েছে রবি

বিটিআরসির পাওনা আদায়ে নিষেধাজ্ঞা চেয়েছে রবি

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা পাওনা আদায়ের ওপর নিষেধাজ্ঞা চেয়ে হাইকোর্টে আপিল আবেদন করেছে রবি আজিয়াটা।

রোববার (২০অক্টোবর) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই আবেদন করা হয়। বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি আশীষ রঞ্জন দাসের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ বিষয়ে শুনানির জন্য আবেদনটি গ্রহণ করেছেন।

আদালতে রবির পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী প্রবীর নিয়োগী ও ব্যারিস্টার কাজী এরশাদুল আলম। বিটিআরসির পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী মাহবুবে আলম ও ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব।

ব্যারিস্টার কাজী এরশাদুল আলম সাংবাদিকদের বলেন, চলতি বছরের ৩১ জুলাই ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা দাবি করে বিটিআরসি রবিকে চিঠি দিয়েছিল। পরে রবি ওই চিঠির বিষয়ে নিম্ন আদালতে টাইটেল স্যুট (মামলা) করে। একই সঙ্গে ওই মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত অর্থ আদায়ের ওপর অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করে।

‘পরে নিম্ন আদালত রবির অস্থায়ী নিষেধাজ্ঞার আবেদন খারিজ করে দেন। ওই আদেশের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করে রবি। রোববার আদালত আপিলটি শুনানির জন্য গ্রহণ করেছেন। পরবর্তী আদেশের জন্য আগামী (২২ অক্টোবর) মঙ্গলবার দিন ঠিক করেছেন হাইকোর্ট।’

এমএ /বিএস