• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৯, ০২:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০১৯, ০২:৫৮ পিএম

সম্রাট-আরমানের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত

সম্রাট-আরমানের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণ করেছেন আদালত।

রোববার (১৫ ডিসেম্বর) মাদক মামলায় দেয়া এই চার্জশিট ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালত গ্রহণ করে বিচারের জন্য বদলির আদেশ দেয়। একইসঙ্গে মামলার নথি সিএমএম (চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট) বরাবরে পাঠানোর আদেশ দেয়।

গত ৯ ডিসেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাব-১ এর উপ-পরিদর্শক আব্দুল হালিম এ আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। 

এর আগে, বিভিন্ন স্পোর্টস ক্লাবের আড়ালে ক্যাসিনো ব্যবসা চালানোর অভিযোগে গত ১৮ সেপ্টেম্বর থেকে অভিযান শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় ওই দিনই গ্রেফতার করা হয় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে। এর দু’দিন পর গ্রেফতার করা হয় যুবলীগ নেতা জি কে শামীমকে। অভিযানের প্রথম দিন থেকেই আলোচনায় আসে সম্রাটের নাম। ২৩ সেপ্টেম্বর অন্যদের সঙ্গে সম্রাটেরও দেশ ত্যাগে নিষেধাজ্ঞা ও ব্যাংক হিসাব তলব করা হয়। ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে র‌্যাব-১ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) আব্দুল খালেক বাদী হয়ে মামলাটি করেন।

এমএ/টিএফ
 

আরও পড়ুন