• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১০, ২০২০, ০৩:১৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০২০, ০৩:১৪ পিএম

শিপ্রার পর জামিন মিললো সিফাতেরও

শিপ্রার পর জামিন মিললো সিফাতেরও
সাহেদুল ইসলাম সিফাত ● সংগৃহীত

কক্সবাজারে পুলিশের চেকপোস্টে গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহকর্মী সাহেদুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১০ আগস্ট) দুটি মামলায় তার জামিন আবেদন মঞ্জুর হয়। পুলিশের কাজে বাধা ও মাদকের দুটি মামলায় তিনি জামিন আবেদন করেছিলেন। দু’টি মামলার তদন্তভার র‍্যাবকে দেয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

এর আগে গতকাল সাবেক মেজর সিনহার আরেক সহযোগী স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিপ্রা দেবনাথ মাদক মামলায় জামিনে মুক্তি পেয়েছেন।

গত ৩১ জুলাই রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজারের টেকনাফের বাহিরছড়া পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর সাবেক মেজর সিনহা। এ সময় তার সঙ্গে ঘটনাস্থলে ছিলেন সিফাত। পুলিশের মামলায় সিফাতের বিরুদ্ধে পরস্পর (সিনহা ও সিফাত) যোগসাজশে সরকারি কাজে বাধা, হত্যার উদ্দেশে অস্ত্র তাক করা ও মৃত্যু ঘটানোর অভিযোগ আনা হয়েছে। এবং ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

সিনহা-সিফাতরা যে রিসোর্টে উঠেছিলেন, সেখান থেকে শিপ্রা দেবনাথ ও তাহসিনকে ধরে নিয়ে যাওয়া হয়। পরে তাহসিনকে ছেড়ে দিলেও শিপ্রাকে মাদক মামলায় গ্রেফতার দেখায় পুলিশ। প্রায় ১০ দিন পর রোববার শিপ্রাকে জামিনে মুক্তি দেন আদালত।

কেএপি

আরও পড়ুন